মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো জুনাব আলী ফাউন্ডেশন

নিজস্ব সংবাদদাতা 
  • প্রকাশিত : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৪৫৮ জন পড়েছেন

নিজস্ব সংবাদদাতা 

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে জুনাব আলী ফাউন্ডেশন।

সকালে মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং ইউনিয়নের বটতলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও জুনাব আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এডভোকেট এয়াকুব আলী চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আজগর আলী ডাক্তার, খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহ-সভাপতি কাবিল হোসেন, তবলছড়ি সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সাইফুল ইসলাম নিজামী সাহেব, বটতলী বাজার কমিটির সভাপতি সিরাজুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট এয়াকুব আলী চৌধুরী বলেন, আমরা এমন একটি বাংলাদেশ চাই যেখানে থাকবে না ক্ষুধা, দারিদ্র এবং দূর্নীতি। সেই বাংলাদেশ গড়ার জন্য সু নির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যেতে হবে। শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবেনা, সকলকে দেশপ্রেমিক ও অসাম্প্রদায়িক চেতনা লালন করে নিজেদের আদর্শবান মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। “সবার আগে নিজেকে গড়ো” এই শ্লোগানে উদ্বুদ্ব হতে হবে।

এসময় তাইন্দং বাসির যে কোন প্রয়োজনে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
পরে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন তিনি।

এসময় অন্যান্নের মধ্যে জুনাব আলী ফাউন্ডেশনের কোষাধক্ষ্য ছাদেকুর রহমান, খাগড়াছড়ি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক, ভাইস চেয়ারম্যান ইয়াকুব আলী, শিক্ষানবিশ আইনজীবি আল আমিন, ছাত্রনেতা আবু হানিফ ডালিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com