• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো জুনাব আলী ফাউন্ডেশন

নিজস্ব সংবাদদাতা  / ৭৪৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ আগস্ট, ২০২০

নিজস্ব সংবাদদাতা 

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে জুনাব আলী ফাউন্ডেশন।

সকালে মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং ইউনিয়নের বটতলী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও জুনাব আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এডভোকেট এয়াকুব আলী চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আজগর আলী ডাক্তার, খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহ-সভাপতি কাবিল হোসেন, তবলছড়ি সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সাইফুল ইসলাম নিজামী সাহেব, বটতলী বাজার কমিটির সভাপতি সিরাজুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট এয়াকুব আলী চৌধুরী বলেন, আমরা এমন একটি বাংলাদেশ চাই যেখানে থাকবে না ক্ষুধা, দারিদ্র এবং দূর্নীতি। সেই বাংলাদেশ গড়ার জন্য সু নির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যেতে হবে। শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবেনা, সকলকে দেশপ্রেমিক ও অসাম্প্রদায়িক চেতনা লালন করে নিজেদের আদর্শবান মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। “সবার আগে নিজেকে গড়ো” এই শ্লোগানে উদ্বুদ্ব হতে হবে।

এসময় তাইন্দং বাসির যে কোন প্রয়োজনে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
পরে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন তিনি।

এসময় অন্যান্নের মধ্যে জুনাব আলী ফাউন্ডেশনের কোষাধক্ষ্য ছাদেকুর রহমান, খাগড়াছড়ি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক, ভাইস চেয়ারম্যান ইয়াকুব আলী, শিক্ষানবিশ আইনজীবি আল আমিন, ছাত্রনেতা আবু হানিফ ডালিমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ