• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত দেশের মানুষের সুরক্ষায় সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে সরকার….নাজমুন আরা সুলতানা লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘর আগুনে পুড়ে গেছে রামগড়ে হত্যা মামলা আসামি ২৩ বছর পর গ্রেফতার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল ৫ দিনের ছুটি শেষে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু বেনাপোল বন্দরে যশোর শার্শার বেলতলা বাজারে গুটি আম বেচাকেনা শুরু রাঙ্গামাটির রাজস্থলীতে দুই ইউপি সদস্য ৯ দিন ধরে নিখোঁজ রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঙ্গালহালিয়া ধলিয়াপাড়া শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে,শিক্ষা সামগ্রী বিতরণ

শেরপুরের নালিতাবাড়ীতে ৪৮ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার

এফ এম সিফাত হাসান, শেরপুর: / ১৪৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

এফ এম সিফাত হাসান, জেলা প্রতিনিধি,শেরপুরঃ

মঙ্গলবার রাতে শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের কাচারীপাড়া ও ছালুয়াতলা মরাখালি এলাকা থেকে অভিযান চালিয়ে ভারতীয় মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।জড়িতদের গ্রেফতার এবং ৪৮ বোতল ভারতীয় রয়েল স্ট্যাগ ব্র্যান্ডের মদ জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে শহরের কাচারীপাড়া মহল্লার সাগর চন্দ্র মন্ডল (২০) ও রাতুল সূত্রধর (১৯)। বুধবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে অভিযানকালে কৌশলে পালিয়ে গেছে আরও এক মাদক ব্যবসায়ী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হকের নেতৃত্বে প্রথমে শহরের কাচারীপাড়া মহল্লা থেকে রয়েল স্ট্যাগ ব্র্যান্ডের ৫ বোতল মদসহ সাগর চন্দ্র মন্ডল ও রাতুল সূত্রধরকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যমতে ছালুয়াতলা গ্রামের মরাখালি এলাকার ভজন নামে আরেক মাদক কারবারির বাড়িতে অভিযান চালানো হয়।

এসময় গোয়ালঘরের মাটির নিচ থেকে একই ব্র্যান্ডের আরও ৪৩ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়। তবে এর আগেই ভজন পালিয়ে যান।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, এ বিষয়ে রাতেই গ্রেপ্তারকৃত ও পলাতকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। অপর পলাতককে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ