• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
শিরোনাম
ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপনে মানিকছড়িতে আলোচনা সভা রাজস্থলীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত কাপ্তাইয়ে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সর্বজনীন পেনশন কার্যক্রম সরকারেরর যুগান্তকারী উদ্যোগ- ইউএনও ডেজী চক্রবর্তী ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত দেশের মানুষের সুরক্ষায় সার্বজনীন পেনশন স্কিম চালু করেছে সরকার….নাজমুন আরা সুলতানা লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘর আগুনে পুড়ে গেছে রামগড়ে হত্যা মামলা আসামি ২৩ বছর পর গ্রেফতার মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়ন পত্র দাখিল

মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৪০৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ ১৭মার্চ ২০২২ ইং রোজ বৃহস্পতিবার স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২২ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর মহালছড়ি জোনের উদ্যোগে মহালছড়িস্থ সিঙ্গিনালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও লেমুছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোমলমতি শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করে।

উক্ত প্রতিযোগিতা শেষে মহালছড়ি জোনের জোন কমান্ডার মহোদয়ের পক্ষে মেজর মোঃ সাইফুল ইসলাম প্রধান, বিজয়ী এবং সকল প্রতিযোগিকে আলাদা আলাদা ভাবে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ উপহার প্রদান করেন। সেই সাথে প্রতিযোগিতার প্রতিযোগীদের সাথে সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষকদেরও আলাদাভাবে সম্মাননা প্রদান করা হয়৷

পার্বত্য এলাকায় বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর মহালছড়ি জোন এই মানবিক সহায়তা কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে। শিক্ষা, শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন মহালছড়ি জোন “অদম্য ৫৭ কর্তৃক” জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবসে উক্ত বিদ্যালয়সমূহে চিত্রাঙ্কনসহ শিক্ষামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। প্রতিটি বিদ্যালয়ের কচিকাঁচা মুখ প্রিয় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য মহালছড়ি জোনের এটি একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। ভবিষ্যতেও মহালছড়ি জোনের এমন শিক্ষামূলক কার্যক্রম চলমান থাকবে।

এমন কার্যক্রমে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে জোনের এই উদ্যোগের প্রশংসা ও সাধুবাদ জানান এবং ভবিষ্যতেও এরকম উদ্যোগ গ্রহন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ