• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঙ্গালহালিয়া ধলিয়াপাড়া শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে,শিক্ষা সামগ্রী বিতরণ কাপ্তাইয়ের  চিংম্রং এ  সাংগ্রাঁই জল উৎসবে মাতোয়ারা হাজার হাজার তরুণ তরুণী  লংগদুতে ৩৭ বিজিবি জোনের উদ্যোগে বিধবা ও অসহায় মহিলাকে বসত ঘর উপহার মানিকছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে ৯জনের মনোনয়ন পত্র দাখিল খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে মঙ্গল শোভাযাত্রা মাটিরাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন ৫ দিনের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার  লামায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজা প্রাপ্ত আসামী বান্দরবানে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা আহত

মহালছড়িতে আন্তর্জাতিক রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস উদযাপন

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ২৫৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ মে, ২০২২

বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবসে র‌্যালী করেছে যুব রেড ক্রিসেন্ট মহালছড়ি উপজেলা ইউনিট কর্তৃক আজ ৮মে রোজ রবিবার সকাল ১১.০০ঘটিকায় দিবসের কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

র‍্যালীটি উপজেলা পরিষদ হতে শুরু হয়ে উপজেলা পরিষদ সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়াম শেষ হয়।

আজকের এই দিবসে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রধান অতিথি রতন কুমার শীল উপস্থিত ছিলেন।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুল এর প্রধান মোঃ আলমগীর হোসেন জনি, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জয়নাল আবেদীন, উপজেলা ক্রীড়া সংস্থার ক্রীড়া সম্পাদক মোঃ রোকন মিয়া, সামাজিক সংগঠন আলোর ফেরিওয়ালার সাধারণ সম্পাদক রিপন ওঝা ও স্কাউটসসহ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ নেতৃবৃন্দরা অংশ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৮২৮ সালের এদিনে রেডক্রস ও রেড ক্রিসেন্টের প্রতিষ্ঠাতা জিন হেনরি ডুনান্ট সুইজারল্যান্ডের জেনেভা শহরে জন্মগ্রহণ করেন। এ মহান ব্যক্তিকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করার জন্য প্রতিবছর তার জন্মদিনটিকে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস হিসেবে সারা বিশ্বে পালন করা হয়।

যুব রেড ক্রিসেন্ট মহালছড়ি উপজেলা ইউনিটের সভাপতি মোঃ রিমন মিয়ার সভাপতিত্বে ও বিনয়ভূষণ শাস্ত্রীর উপস্থাপনা করেন এবং আলোচনা সভা শেষে কেক কাটা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ