• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঙ্গালহালিয়া ধলিয়াপাড়া শিক্ষা ফাউন্ডেশনের উদ্যেগে,শিক্ষা সামগ্রী বিতরণ কাপ্তাইয়ের  চিংম্রং এ  সাংগ্রাঁই জল উৎসবে মাতোয়ারা হাজার হাজার তরুণ তরুণী  লংগদুতে ৩৭ বিজিবি জোনের উদ্যোগে বিধবা ও অসহায় মহিলাকে বসত ঘর উপহার মানিকছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে ৯জনের মনোনয়ন পত্র দাখিল খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে মঙ্গল শোভাযাত্রা মাটিরাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন ৫ দিনের ছুটি শেষে অফিস-আদালত খুলছে সোমবার  লামায় পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করল সাজা প্রাপ্ত আসামী বান্দরবানে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা আহত

আশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন গুইমারার হতদরিদ্র ৬৫ পরিবার 

নিজস্ব প্রতিবেদক: / ২৫২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা পরিষদ হল রুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ৬৫ টি পরিবারের মাঝে ৩য় পর্যায়ে দ্বিতীয় ধাপে প্রধানমন্ত্রীর উপহার এবং মজিববর্ষ উপলক্ষে, ভূমিহীনও গৃহহীন পরিবারের মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ন্যয় একযোগে গুইমারাতেও নতুন ঘরের চাবি ও দলিল হস্তান্তর করলেন প্রধানমন্ত্রী। 
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম মোঃ বাতেন। অন্যান্যর মধ্যে গুইমারা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মেমং মারমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, সিন্দুকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেদাক মারমাসহ বিভিন্ন সরকারি কর্মকর্তাগন, জনপ্রতিনিধি ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম মোঃ বাতেন বলেন, বাংলাদেশ কে কলঙ্ক মুক্ত করার জন্য, বঙ্গবন্ধুর আর্দশকে বুকে  লালন করে, তার স্বপ্নের বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ যারা ভূমিহীন তাদের কথা মাথায় রেখে সরকার বিনামূল্যে নতুন ঘর দিয়েছেন। বর্তমান সরকার সবসময় সাধারণ মানুষের জীনব মান উন্নয়নের জন্য কাজ করেছেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ