• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দেয়ার আহ্বান- কুজেন্দ্র লাল ত্রিপুরা

রিপন ওঝা, নিজস্ব প্রতিবেদক মহালছড়িঃ / ৫৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

রিপন ওঝা, মহালছড়ি(খাগড়াছড়ি) 

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আজ ১৬সেপ্টেম্বর রোজ শনিবার মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের উন্নত,সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয়ে জনসমাবেশের আয়োজন করেছে।

জনসমাবেশে আলোচনা শুরুর পূর্বেই কৃষক বাঁচাও দেশ বাঁচাও মহামন্ত্রে মহালছড়ি উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ ও প্রধান অতিথি ২৯৮নং সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার উপস্থিতিতে বৃক্ষ রোপন করা হয়েছে।

এই জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল সময়ে মিথ্যাচার করে, দেশের মানুষের জানমালের ক্ষতি করে আওয়ামী লীগের জয় রোধ করা যাবে না। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের সংগঠন, উন্নয়নের দল। আওয়ামী লীগের হাতেই স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা শুনেছি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের স্বপ্নকে হত্যা করেছে স্বাধীনতা বিরোধী দোষরা। শুধু তাই নয় বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস মুছে দিয়ে এ দেশকে আরো দুর্বল করার চেষ্টা করেছে। তারা এখনো নানা ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। বর্তমান সরকারেই পার্বত্য চট্টগ্রাম (শান্তি চুক্তি) চুক্তি করে সফল এবং পাহাড়ে শান্তি বয়ে এনেছে উল্লেখ করে বিএনপির নানা দূর্নীতির কথা তুলে ধরেন।

বক্তব্যে দলীয় নেতাকর্মীরা বলেন, আর যদি বিএনপি যদি ক্ষমতায় আসতে পারে তাহলে খাগড়াছড়ির হবে সে ২০০১ সালে পাহাড়ের গড ফাদার ওয়াদুদ ভুঁইয়ার ত্রাস-নৈরাজ্যের রাজত্বের কেন্দ্রবিন্দু। তাই আবারো ২৯৮নং আসনে উন্নয়নের জোয়ারের ধারাবাহিকতা বজায় রাখতে সারাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই মন্তব্য করে আবারো নৌকায় মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

উক্ত জনসমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, মংক্যচিং চৌধুরী, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, এম এ জব্বার, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, পাজেপ সদস্য নীলোৎপল খীসা, শুভ মঙ্গল চাকমা, মাঈন উদ্দিন, ক্যজরী মারমা, জেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহিনা আক্তার, পাজেপ সদস্য ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শতরূপা চাকমা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক জুয়েল চাকমা, খাগড়াছড়ির সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রইস উদ্দন
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিত রায় দাশ, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক পরিমল দেবনাথ,দীঘিনালা উপজেলা চেয়ারম্যান মোঃ কাশেম বক্তব্য রাখেন।

এসময়ে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, সদস্য শামীম চৌধুরী, আফতাব উদ্দিন চৌধুরী, এড.নুরুল্লাহ হিরো, জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান হেলাল, খাগড়াছড়ি ৮ উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, সকল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

২৯৮নং সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা মহালছড়ি-লংগদু সড়কের চেঙ্গী নদীর উপর ৯ কোটি ৬০ লক্ষ টাকা ব্যয়ে ৯৬ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রীজ, ৩ কোটি ১৩ লক্ষ টাকা মাইসছড়ি চোংড়াছড়ি মগপাড়ায় সড়ক উন্নয়ন, ৯ কোটি ৮২ লাখ টাকা ব্যায়ে ক্যায়াংঘাটে সড়ক উন্নয়ন, মহালছড়ি সরকারি কলেজসহ বেশ কয়েকটি প্রকল্পে মোট ২৫ কোটি টাকার উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ