• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

স্বাধীনতার বিপক্ষের শক্তিরা এদেশে শান্তিপূর্ণ নির্বাচন দেখতে চায় না- বীর মুক্তিযোদ্ধা আ: রহমান

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ২০০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান বলেছেন, আগামী নির্বাচনের জন্য নৌকার পক্ষে লোকদের চাঙ্গা করে ঐক্যবদ্ধ রাখতে হবে। দেশে অনেক ষড়যন্ত্র চলছে, স্বাধীনতার বিপক্ষের শক্তিসহ বিএনপি এদেশে শান্তিপূর্ণ নির্বাচন দেখতে চায় না। তারা চায় ষড়যন্ত্রের মাধ্যমে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে। কিন্তু তাদের সেই স্বপ্ন এদেশে কোন দিন সফল হবে না, যতদিন আওয়ামী লীগের দেশপ্রমিক ভাই-বোনেরা রয়েছেন, আওয়ামী লীগের কর্মীরা কোন ষড়যন্ত্রকে ভয় পান না।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় তফসিল ঘোষণার পর মোংলায় আ’লীগের আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন তিনি।

বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বিএনপি-জামায়াত যে অরাজক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করছে, আন্দোলনের মাধ্যমে সেসব পরিস্থিতি মোকবেলায় সর্বোচ্চ প্রস্তুতি নিয়ে মাঠে থাকতে আহবান জানান পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান।

এর আগে তফসিল ঘোষণার পরপরই পৌর শহরে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মোংলা উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে পৌর আওয়ামী লীগ কার্যালয় থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পৌর মার্কেটের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।

মিছিলে মোংলা উপজেলা আ’লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বান সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম ও উপজেলা ও পৌর আওয়ামী লীগ বিভিন্ন নের্তৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ