• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

সোহরাওয়ার্দী উদ্যানে পড়েছিল বাউল শিল্পীর মরদেহ

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১০৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

রাজধানীর শাহবাগ থানাধীন সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাত পরিচয়ের এক বাউল শিল্পীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক (৭০)বছর। সোহরাওয়ার্দী উদ্যানের পার্কে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন জানা গেছে।

আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারোটার দিকে বাউল শিল্পীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) শাহাবুদ্দিন। তিনি জানান সংবাদ পেয়ে আমরা সোহরাওয়ার্দী উদ্যানের পূর্ব পাশ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করি। পরে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি অজ্ঞাত ওই বৃদ্ধ বাউল উদ্যানের ভেতর একতারা বাজিয়ে ভবঘুরের মত গান গেয়ে বেড়াতো। আমরা ধারণা করছি বার্ধক্য জনিত কারণে গতরাতে সে অসুস্থ হয়ে হয়তো অচেতন হয়ে পড়েছিল। প্রাথমিকভাবে আমরা তার নাম পরিচয় জানতে পারিনি। তবে প্রযুক্তির সহায়তায় তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে।মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ