• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

শেরপুরে নদীতে সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

এফ এম সিফাত হাসান, শেরপুর: / ২১০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

এফ এম সিফাত হাসান শেরপুর প্রতিনিধিঃ

১৭ সেপ্টেম্বর রবিবার সকালে পৌর শহরের মোবারকপুর মহল্লায় মৃগী নদীতে বাবার সাথে নদীতে সাঁতার শিখতে গিয়ে পানিতে ডুবে জাহিদুল ইসলাম কাজল (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। কাজল মোবারকপুর কইন্যাপাড়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

সে চলতি বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে শ্রীবরদী সরকারি কলেজে ভর্তির জন্য মনোনীত হয়েছিল। এদিকে তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কলেজছাত্র কাজলের সেনাবাহিনী চাকরি করার ইচ্ছে ছিল। তবে সে সাঁতার জানতো না। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির পাশে মৃগী নদীতে বাবা আব্দুল কুদ্দুসের সাথে সাঁতার শিখতে যায় কাজল। নদীতে নেমে সাঁতার শেখার সময় হঠাৎ করেই কাজল বাবার হাত ফসকে পানিতে তলিয়ে যায়। পরে আব্দুল কুদ্দুসের ডাকচিৎকারে স্থানীয় লোকজন নদীতে নেমে খোঁজাখুঁজি করে কাজলকে মৃত অবস্থায় উদ্ধার করে।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, মৃতের পরিবারের পক্ষ থেকে লাশ বিনা ময়নাতদন্তে দাফন করার জন্য আবেদন করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ