• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত হয়েছে….কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

স্টাফ রিপোর্টার: / ২৬৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত হয়েছে উল্লেখ করে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, শেখ হাসিনা একদিনে এক’শ পাকা সেতু উদ্বোধন করেছেন আর খালেদা জিয়া একদিনে সারাদেশে ৫৬০টি বোমা মেরেছে। এটাই শেখ হাসিনা ও খালেদা জিয়ার মধ্যে পার্থক্য। বিএনপি আবারো আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিনত করার ষড়যন্ত্র করছে। বিএনপির এ ষড়যন্ত্র প্রতিহত করতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকালের দিকে মাটিরাঙ্গায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ বিএনপির সব ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী নির্বাচনেও খাগড়াছড়িতে নৌকার বিজয় নিশ্চিত করবে।

মাটিরাঙ্গা পৌর আ.লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী‘র সভাপতিত্বে জনসমাবেশে খাগড়াছড়ি জেলা আ.লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রইস উদ্দিন, মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মাইন উদ্দিন, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাশেম, খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আকতার, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারন সম্পাদক কেএম ইসমাইল, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক মো. তাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের পরীক্ষিত অভিভাবক উল্লেখ বক্তারা বলেন, বিএনপি যদি মনে করে আওয়ামীলীগ বিভক্ত তারা ভুল করবে। আজকের জনসমুদ্র প্রমান করে সাধারন মানুষ বিএনপির দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

জনসমাবেশের আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন ভারত প্রত্যাগত শরনার্তী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এসময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এম এ জব্বার, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, মহিলা বিষয়ক সম্পাদক শতরুপা চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেমং মারমা ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ