• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ে শান্তি সম্প্রীতি উন্নয়ন নিশ্চিত হয়েছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা

আল আমিন রনি: / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

আল আমিন রনি:

ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, ভিসা নীতিতে আওয়ামী লীগ বিচলিত নয়। বরং টেনশনে আছে বিএনপি। আওয়ামী লীগ ষড়যন্ত্রে পা না দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন তিনি। 

এসময় তিনি আরো বলেন, হত্যার রাজনীতিতে যুক্ত বিএনপির গডফাদাররাই ফেঁসে যাচ্ছে। তাদের রক্ষা নাই। নিজেরা নৈরাজ্য করে তার দায়ভার আওয়ামী লীগের উপর চাঁপাতে মরিয়া হয়ে উঠেছে তারা।

এসময় তিনি কোন ষড়যন্ত্র আওয়ামী লীগকে থামাতে পারবেনা বলে উল্লেখ করেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে গুইমারা মডেল হাই স্কুল মাঠে গুইমারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে এদেশকে নেতৃত্ব শূন্য করতে স্বাধীনতা বিরোধীরা। কিন্তু শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের লক্ষে পৌঁছে দিতে বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, আওয়ামীলীগ জনমানুষের সংগঠন।

২০০১ সালের বিএনপি-জামায়াত জোট নৈরাজ্য সৃষ্টি করে দেশকে ভয়ানক পরিস্থিতির জন্ম দিয়েছিলো। সে সময় বিএনপি খাগড়াছড়িবাসীকে অস্থিতিশীল করে তুলেছে। আর আওয়ামী শান্তির নিবাসের সৃষ্টি করেছে। তাই উন্নয়ন সমৃদ্ধশালী ক্ষুধা দারিদ্র্য মুক্ত স্মার্ট বাংলাদেশ গঠনে আওয়ামী লীগের বিকল্প নেই।

আর বিএনপি-জামায়াত জ্বালাও-পোড়াও আর হত্যার রাজনীতি দিয়ে বাংলাদেশকে অস্থিতিশীল করে তুলেছে বলে ক্ষোভ প্রকাশ করে তিনি আওয়ামী লীগ সরকারের সারাদেশের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন।

গুইমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবু তাহের এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমার সঞ্চালনায় এতে, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,মংক্যচিং চৌধুরী,মনির হোসেন খান,যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড.আশুতোষ চাকমা,এম এ জব্বার,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার।

এছাড়াও অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের নেতা ও পাজেপ সদস্য নিলোৎপল খীসা, শুভ মঙ্গল চাকমা, মাঈন উদ্দিন,হিরন জয় ত্রিপুরা,ক্যজরী মারমা,জেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার,সদস্য শতরূপা চাকমা,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম এতে উপস্থিত ছিলেন।

এতে আরো অংশ নেয়, খাগড়াছড়ির সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: রইস উদ্দন, জেলা আওয়ামী লীগ সদস্য শামীম চৌধুরী, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, খাগড়াছড়ি জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান হেলাল, সাবেক ছাত্রনেতা ইকবাল বাহার,টিকো চাকমা,গুইমারা সদর ইউপি চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান মংশে চৌধুরী,  সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুন্নবী চৌধুরী রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম শুভ ও সাবেক ছাত্রলীগ সভাপতি আনন্দ সোমসহ বিভিন্ন উপজেলার নেতারা এতে অংশ নিয়ে বক্তব্য রাখেন।

পার্বত্যকন্ঠ নিউজ/রনি 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ