• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

লামা কো-অপারেটিভের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা / ৩৩২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৭ মে, ২০২২

৪৬ জন দিয়ে শুরু করে এখন সদস্য ২৫৭০

লামা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ২৯ ও ৩০ তম বার্ষিক সাধারণ সভা-২০২২ আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জাতীয় সংগীতের পরিবেশন, জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলনের মাধ্যমে সভার উদ্বোধন করেন সমিতির চেয়ারম্যান প্রশান্ত ভট্টাচার্য্য’সহ নেতৃবৃন্দরা।

সমিতির চেয়ারম্যান প্রশান্ত ভট্টাচার্য্যের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম। এতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রাণী দাশ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ’সহ সভাপতি বিজয় কান্তি আইচ, বমু কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান তমিজ উদ্দিন, গজালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্ব নাথ দে, কাল্ব’র জেলা ব্যবস্থাপক প্রণব বিশ্বাস ও গাজীপুর জেলা কাল্ব’র ব্যবস্থাপক সমীরন কান্তি দাশ বিশেষ অতিথি ছিলেন।

সমিতির সাধারণ সম্পাদক বিপুল কান্তি দাশ সমিতির গত বছরের কার্যবিবরণী ও হিসেব তুলে ধরেন। সভায় সমিতি ভবনের তিনতলা প্রশস্তকরণের জন্য ১০ লাখ টাকা অনুদানের ঘোষনা দেন মেয়র জহিরুল ইসলাম। এ উপলক্ষে সকাল থেকে সমিতির সদস্যদের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠে বিদ্যালয় প্রাঙ্গন।

এ বিষয়ে সমিতির চেয়ারম্যান প্রশান্ত ভট্টাচার্য্য বলেন, ১৯৯১ সালে মাত্র ৪৬ জন সদস্য নিয়ে সমিতির কার্যক্রম শুরু করি। বর্তমানে এ সমিতিতে ১৯২০ জন সাধারণ ও ৬৫০ জন শিশু সদস্য রয়েছে। সাধারণ সদস্যদের আত্মকর্মসংস্থানের জন্য ঋণ প্রদানের পাশাপাশি শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তিসহ সামাজিক উন্নয়নমূলক কাজ করে চলেছে সমিতিটি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ