• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

লামায় কোপাকুপিতে দু’পক্ষের দুইজন আহত

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা / ২৯৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

 দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় আহত গাজী শেখ (৬০) ও মোঃ রাজা (৫৫)।

লামা উপজেলায় ভ‚মি বিরোধের জের ধরে কোপাকুপিতে দু’পক্ষের দুইজন গুরুতর আহত হয়েছে। উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দুর্গম লেবুঝিরি এলাকায় বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেল ৫টায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, লেবুঝিরি এলাকার মৃত মোঃ ইউনুছ শেখ এর ছেলে গাজী শেখ (৬০) ও একই এলাকার মৃত আব্দু রব মৃধার ছেলে মোঃ রাজা (৫৫)। আহত দুইজনকে স্বজনরা রাত ৮টায় লামা হাসপাতালে আনলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করেন।

গাজী শেখ এর স্ত্রী চন্দ্র বানু বলেন, আমাদের সাথে ওই পক্ষের জায়গা নিয়ে বিরোধ ছিল। জায়গার বিরোধের জের ধরে প্রতিপক্ষরা হামলা করলে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আমার স্বামীকে দা দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে মেরে আহত করেছে।

মোঃ রাজার স্ত্রী তাসলিমা বেগম বলেন, গাজী শেখের পরিবার প্রতিদিন তাদের গরু ছেড়ে দেয়। তাদের গরু আমাদের ক্ষেত ও ফসল নষ্ট করে। গরুর বিষয়ে বলায় প্রতিপক্ষরা হামলা চালিয়ে দা, লাঠি দিয়ে মারধর করে আমার স্বামীকে আহত করেছে।

এই বিষয়ে রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, দুইপক্ষ লামা হাসপাতালে আসলে তাদের অবস্থা খারাপ হওয়ায় তাদের বাহিরে রেফার করা হয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, লামা হাসপাতালে পুলিশের টিম পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ