• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেফতার

হাবিবুর রহমান লক্ষীপুর প্রতিনিধিঃ / ১৪২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

হাবিবুর রহমান, লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে ২টি এলজি ও ২০ রাউন্ড কার্তুজসহ যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যা মামলার আসামি ইউছুফ ভূঁইয়া ওরফে ছোটো ইউছুফকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তারেক বিন রশিদ প্রেস ব্রিফিং করে বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে ভোরে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা’ অস্ত্র, ডাকাতি ও মাদকসহ ৭টি মামলা রয়েছে।

গ্রেফতার ইউছুফ কাশিপুর গ্রামের বদিউজ্জামানের ছেলে।

পুলিশ সুপার তারেক বিন রশিদ জানান’ ইউছুফ বশিকপুরের যুবলীগ নেতা আলাউদ্দিন হত্যা মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরি দুটি এলজি ও ২০ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

তিনি আরও জানান জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল বাশার বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার করবেন। পরে তাকে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হবে জানানো হয়।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর ছিদ্দিক’ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইমস এন্ড অপস) হাসান মোস্তফা স্বপন-জেলা পুলিশের বিশেষ শাখার প্রধান (ডিআইওয়ান) এ কে এম আজিজুর রহমান মিয়া ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটু উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আলাউদ্দিনকে গুলি করে হত্যা করা হয়। পরদিন তার ছেলে মেহেদি হাসান আকাশ বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও ২০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ