• বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম
দক্ষিণ কোরিয়া জিমন্যাস্টিকস প্রশিক্ষণে বাংলাদেশের টিমের ১০ জনই কোয়ান্টাম শিক্ষার্থী জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টেশন চকরিয়ার হারবাং এ গলায় ফাঁস দিয়ে এক মেয়ের আত্মহত্যা সিএমএসএমই উদ্যোগসমূহে ক্লাস্টার ভিত্তিক অর্থায়ন বিষয়ক কর্মশালা চকরিয়ায় বাসচাপায় ২ শিশু নিহত, আহত ১ কমলনগরে গৃহবধূকে ঘর থেকে তুলে নেওয়ার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে সুন্নীয়াতের প্রত‍্যয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ প্রার্থী হয়েছেন মীর মো. আবু বাকার চরনিশিবয়ড়া কবরস্থানে জামায়াতের অনুদান প্রদান কুমিল্লা-৯ আসনে তরিকত ফেডারেশনের প্রার্থী হলেন সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরী স্বপ্নসারথি দলের জীবন দক্ষতা উন্নয়ন সেশন ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ  অনুষ্ঠিত

লকডাউনের ষষ্ঠ দিনেও খাগড়াছড়িতে কঠোর প্রশাসন

আল মামুন, নিজস্ব প্রতিবেদকঃ / ২৯১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ জুলাই, ২০২১

লকডাউনের ষষ্ঠ দিনেও খাগড়াছড়িতে কঠোর প্রশাসন। বুধবার (২৮ জুলাই ২০২১) সকাল থেকে শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ সার্জেন্টদের চেক পোষ্ট বসিয়ে নজরদারী, হেলমেট বিহীন চালকদের জরিমানাসহ লকডাউন চলাকালে সরকার ঘোষিত আইন মেনে চলা প্রশাসনের তৎপরতা ছিল চোঁখে পড়ার মত।

অন্যদিকে খাগড়াছড়ি জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ছিল সরব। আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ,জরিমানাসহ আইন ভঙ্গকারীদের কঠোর সর্তকবার্তা দেন তারা। একই সাথে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়া, বিশেষ প্রয়োজনে বের হলে অবশ্যই মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

খাগড়াছড়ি পুলিশ সার্জেন্ট তরুণ দাস ও মো: ফারুক হোসেন জানান,আইন অমান্যকারীদের কোন ভাবে ছাড় দেওয়া হচ্ছে না। সকাল থেকে আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে মামলাসহ জেলা সদরের প্রবেশ মুখসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে চেক পোস্ট বসিয়ে লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণে কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান।

এদিকে-খাগড়াছড়িতে করোনা উপসর্গ নিয়ে আরো ২ জনের মৃত্যু হয়েছে। বেড়েছে করোনায় আক্রান্ত ও মৃত্যের সংখ্যা। এ নিয়ে খাগড়াছড়িতে করোনায় মারা গেছে ১৭ জন। গত ২৪ ঘন্টায় খাগড়াছড়িতে ৮৬ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছে আরও ৩৫ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪৯ জন। সুস্থ হয়েছে ১ হাজার ১শ ৫৮ জন।

খাগড়াছড়ির সিভিল সার্জন ডাক্তার নুপুর কান্তি দাস জানান, চলতি মাসে জেলায় এক হাজার ৩শ ৬৯ জনের নমুনা পরীক্ষায় ৯শ ৮৯ জনের শরীরে করোনা পজিটিভ বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ