• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

লংগদু জোনের উদ্যোগে গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ১২২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আলমগীর হোসেন লংগদু (রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদু সেনা জোনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০.৩০ টায় লংগদু সেনা জোনের আয়োজনে জোনের অডিটোরিয়াম কক্ষে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় লংগদু জোন অধিনায়ক লেঃ কর্ণেল হিমেল মিয়া (পিএসসি) বলেন লংগদু উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি এখনো স্বাভাবিক আছে। তবে সামনে নির্বাচনকে সামনে রেখে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা হতে পারে তাই সকলকে সচেতন থাকতে হবে।

এছাড়া বর্তমানে কাপ্তাই লেকের পানি বৃদ্ধি পাওয়ায় হাজারও পরিবার পানিবন্ধি হয়ে পড়েছে। এসব পানি বন্ধি মানুষের সাহায্যে এগিয়ে আসতে রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সংগঠন ও প্রসাশনের প্রতি আহবান জানিয়ে। তিনি আরো বলেন পানি বন্ধি হওয়ার কারনে মানুষের রোগব্যাধি বেড়ে যেতে পারে এজন্য আমাদের মেডিকেল টিম সব সময় পাশে থাকবে। যেকোন তথ্য দিয়ে সাংবাদিক সহ সকলেক সহযোগিতা করার আহবান জানান জোন কমান্ডার।

এসময় লংগদু উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, জোন উপ-অধিনায়ক মেজর রিফাতুজ্জাকের, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, ৩৮ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক এস এম নাজিম উদ্দীন, আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম, সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক আবুল কালাম,

লংগদু থানার তদন্ত ওসি মোঃ জালাল উদ্দীন, লংগদু প্রেসক্লাবের সভাপতি ওমর ফারুক মুছা সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান, হেডম্যান, কার্বারি মিডিয়া কর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এতে লংগদু উপজেলার বর্তমান আইন শৃঙ্খলা পরিস্থিতি, কাপ্তাই লেকের পানি বৃদ্ধি পাওয়ায় পানি বন্ধি মানুষকে সহযোগিতা সহ নানিয়ারচর লংগদু রাস্তাটি স্থানীয় উদ্যোগে কার্যক্রম শুরু করা, এবং বিদ্যুৎ বিভাগের গাফলতি ও ট্রান্সমিটার বসাতে গ্রাহকের কাছ থেকে বাড়তি অর্থ আদায় সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড ও আইনে শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা পর্যালোচনা এবং সমাধানের জন্য প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ