• বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে  বিশ্ব মৃত্তিকা দিবস  উপলক্ষ্যে র‍্যালি  প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠি রামগড়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ কোটচাঁদপুরে যুবলীগের উদ্যোগে নৌকা,র প্রস্তুতি সভা শেরপুরে বিশ্ব মৃত্তিকা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা-৯ আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, বাতিল ৩ প্রার্থীর কোটচাঁদপুর উপজেলা দলীয় কার্যালয়ে নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার প্রস্তুতি সভা শেরপুরের ৩ টি আসনে কাজ করছে নির্বাচনী অনুসন্ধান কমিটি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে  সিরাজগঞ্জে ৬ টি আসনে যাদের মনোনয়ন বৈধ আর বাইক্কা টিয়া দে ! প্যারা শিক্ষকের বেতন নিয়ে তালবাহানা করায় প্রধান শিক্ষকের মোটর সাইকেলে তালা রাজবাড়ীতে র‍্যাব এর হাতে পৌনে ৬লাখ ইয়াবা ট্যাবলেটসহ আটক-১

লংগদু জোনের উদ্যোগে গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা

মোঃ আলমগীর হোসেন ,লংগদু (রাঙ্গামাটি) / ৭৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আলমগীর হোসেন লংগদু (রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদু সেনা জোনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০.৩০ টায় লংগদু সেনা জোনের আয়োজনে জোনের অডিটোরিয়াম কক্ষে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এসময় লংগদু জোন অধিনায়ক লেঃ কর্ণেল হিমেল মিয়া (পিএসসি) বলেন লংগদু উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি এখনো স্বাভাবিক আছে। তবে সামনে নির্বাচনকে সামনে রেখে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা হতে পারে তাই সকলকে সচেতন থাকতে হবে।

এছাড়া বর্তমানে কাপ্তাই লেকের পানি বৃদ্ধি পাওয়ায় হাজারও পরিবার পানিবন্ধি হয়ে পড়েছে। এসব পানি বন্ধি মানুষের সাহায্যে এগিয়ে আসতে রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সংগঠন ও প্রসাশনের প্রতি আহবান জানিয়ে। তিনি আরো বলেন পানি বন্ধি হওয়ার কারনে মানুষের রোগব্যাধি বেড়ে যেতে পারে এজন্য আমাদের মেডিকেল টিম সব সময় পাশে থাকবে। যেকোন তথ্য দিয়ে সাংবাদিক সহ সকলেক সহযোগিতা করার আহবান জানান জোন কমান্ডার।

এসময় লংগদু উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, জোন উপ-অধিনায়ক মেজর রিফাতুজ্জাকের, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, ৩৮ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক এস এম নাজিম উদ্দীন, আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম, সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক আবুল কালাম,

লংগদু থানার তদন্ত ওসি মোঃ জালাল উদ্দীন, লংগদু প্রেসক্লাবের সভাপতি ওমর ফারুক মুছা সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান, হেডম্যান, কার্বারি মিডিয়া কর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এতে লংগদু উপজেলার বর্তমান আইন শৃঙ্খলা পরিস্থিতি, কাপ্তাই লেকের পানি বৃদ্ধি পাওয়ায় পানি বন্ধি মানুষকে সহযোগিতা সহ নানিয়ারচর লংগদু রাস্তাটি স্থানীয় উদ্যোগে কার্যক্রম শুরু করা, এবং বিদ্যুৎ বিভাগের গাফলতি ও ট্রান্সমিটার বসাতে গ্রাহকের কাছ থেকে বাড়তি অর্থ আদায় সহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড ও আইনে শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা পর্যালোচনা এবং সমাধানের জন্য প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ