• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

রামগড় থানার অভিযানে ০৩ পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: / ১৩২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

 

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

খাগড়াছড়ির রামগড় থানার বিশেষ অভিযানে ০৩ পরোয়ানভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে রামগড় থানার চৌকস অফিসার এসআই মোঃ সামছুল আমীন ও মোহাম্মদ জাফর আলম সহ সংগীয় ফোর্সের সহায়তায় তথ্য প্রযুক্তির মাধ্যমে চট্রগ্রাম জেলার ফটিকছড়ি থানার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করিয়া জিআর- ০১টি ও সিআর ০২টি সহ মোট ০৩টি পরোয়ানা। নারী ও শিশু মামলার পরোয়ানাভুক্ত আসামী মোঃ সাইফুল ইসলাম (২৯), আরিফুল ইসলাম (২২) উভয় পিতা,আবুল কালাম,সাং-লামকুপাড়া ও জিআর মামলার পরোয়ানাভুক্ত মোঃআনোয়ার হোসেন (৩২), পিতা-আজহার মিয়া, সাং-বলিপাড়া গ্রেফতার করা হয়।
রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাশ জানান, আসামীরা গ্রেফতার এড়ানোর জন্য বিভিন্ন জায়গায় ছদ্মভাবে থাকে। আমরা তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামীদের সনাক্ত করতে সক্ষম হয়েছি। আমাদের অভিযান চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ