• বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম
সিরাজগঞ্জে  বিশ্ব মৃত্তিকা দিবস  উপলক্ষ্যে র‍্যালি  প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠি রামগড়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ কোটচাঁদপুরে যুবলীগের উদ্যোগে নৌকা,র প্রস্তুতি সভা শেরপুরে বিশ্ব মৃত্তিকা দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লা-৯ আসনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ, বাতিল ৩ প্রার্থীর কোটচাঁদপুর উপজেলা দলীয় কার্যালয়ে নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার প্রস্তুতি সভা শেরপুরের ৩ টি আসনে কাজ করছে নির্বাচনী অনুসন্ধান কমিটি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে  সিরাজগঞ্জে ৬ টি আসনে যাদের মনোনয়ন বৈধ আর বাইক্কা টিয়া দে ! প্যারা শিক্ষকের বেতন নিয়ে তালবাহানা করায় প্রধান শিক্ষকের মোটর সাইকেলে তালা রাজবাড়ীতে র‍্যাব এর হাতে পৌনে ৬লাখ ইয়াবা ট্যাবলেটসহ আটক-১

রাতের আঁধারে মটর ড্রাইভারকে মারধরের অভিযোগ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১০৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলায় রাতের আঁধারে মোঃ আবু হানিফ (৩৮) নামের এক মোটরসাইকেলের ড্রাইভারকে মারধর করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মিঠাখালী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মো: আবু হানিফ উপজেলার ঠোটারডাঙ্গা এলাকার মোঃ আব্দুল মজিদ শেখের ছেলে। এ বিষয়ে মিঠাখালি ইউনিয়নের মোঃ হাকিমের ছেলে মোঃ মাসুম (৪০) ও মোঃ মিলন (৩৫) এবং একই ইউনিয়নের মোঃ বাশারের ছেলে মোঃ এমদাদ (২২) কে বিবাদী করে মোংলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মো: আবু হানিফ।

অভিযোগ সুত্রে জানা যায়, মো: আবু হানিফ ও মোঃ নুরুজ্জামান পুরাতন মোটরসাইকেল ক্রয়-বিক্রয় ব্যবসা করে। তারা দুজন ব্যবসায়িক পার্টনার। মো: মাসুমের সাথে মো: হানিফের ব্যবসায়িক পার্টনার মোঃ নুরুজ্জামানের সাথে একটি মোটরসাইকেল ক্রয় নিয়ে বিরোধ রয়েছে। এরই জেরধরে গতকাল রাতে মিঠাখালী বাজারের একটি মুদি দোকান থেকে হানিফ বের হওয়া মাত্রই মো: মাসুম সহ তিনজনে মিলে হানিফ কে বেদম মারধর করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তাদের বিভিন্ন ধরনের ক্ষয়ক্ষতি সহ সুযোগ পেলে খুন জখমের হুমকি দিয়ে হামলাকারীরা পালিয়ে যায়।

ভুক্তভোগী হানিফ অভিযোগ করে বলেন, এর একদিন আগের রাতে নুরুজ্জামানের বাসায় গিয়ে মারাধর করে মো: মাসুম। আমি আমার বাড়িতে যেতে এখন ভয় পাচ্ছি। আমারতো রাত বেরাত বাড়ি যেতে হয়। কখন কি করে বসে মাসুম।

এ ব্যাপারে অভিযুক্ত মো: মাসুম বলেন, আপনারা আমাকে চেনেন না, আপনারা এ ঝামেলার মধ্যে জাইয়েন না।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ