• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

রাজস্থলীতে উপজেলা প্রশাসনের মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা

মিন্টু কান্তি নাথ রাজস্থলী,রাঙ্গামাটি।। / ৮৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

 

রাঙামাটির রাজস্থলী উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। আইন-শৃঙ্খলা সভায় রাজস্থলীর বেশ কিছু কথা যেমন বাঙালহালিয়া বাজারের ফুটপাত দখল নিয়ে উপস্থিতি বিষয়টি উঠে আসে।
গত বুধবার (৩১ জানুয়ারী) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন,এ এইচ ইরফান উদ্দিন আহমেদ, রাজস্থলী উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ ইকবাল হোসেন,ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা,গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা,বাঙালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি,হেলমেট ছাড়া বাইক চালকদের বিরুদ্ধে অভিযান,মাদক,বাল্য বিবাহ,মানব পাচার, ফুটপাত দখল মুক্ত,বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা সহ এলাকায় ছিনতাইয়ের বিষয়ে ও আলোচনা করা হয়। এবিষয় গুলো নিয়ে প্রশাসনের কঠোর নজরদারি ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়। সভাপতির বক্তব্যে ইউএনও এ এইচ ইরফান উদ্দিন আহমেদ বলেন অতীতের তুলনায় রাজস্থলী উপজেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল থাকায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানান। তিনি আরো বলেন-সম্প্রতি অনুষ্টিত জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচন গ্রহন যোগ্য ও শান্তিপূর্ণ করার জন্য সকল কে আন্তরিক ধন্যবাদ জানান।
আইন-শৃঙ্খলা সভা শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যলয়ে বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপজেলার মাসিক সমন্বয় সভায় অংশগ্রহণ করেন। এতে নির্বাহী অফিসার প্রতিটি দপ্তরের সাথে কথা বলেন এবং দপ্তরসমূহ জনসাধারণ কে বর্তমান সেবা প্রদান পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ