• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

রাজবাড়ীর দৌলতদিয়া খানকা শরীফে পবিত্র ঈদে মিল্লাদুন্নবী (সাঃ) পালিত

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ (রাজবাড়ী) / ১৯৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:

রাজবাড়ীর দৌলতদিয়া আঞ্জুমানে কাদেরিয়া খানকা শরীফ ও মসজিদ কমিটির উদ্যোগে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী সল্লালাহ আলাইহি ওয়াসাল্লাম উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে ২৮ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় দৌলতদিয়া আঞ্জুমানে কাদেরিয়া খানকা শরীফ থেকে বের করা হয় জশনে জুলুসের আনন্দ মিছিল।

জশনে জুলুসের মিছিলটি বের হয় ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া মডেল হাই স্কুল পর্যন্ত। মিছিলটি প্রদক্ষিন শেষে পূণরায় একই স্থানে এসে শেষ হয়।

মিছিলটিতে অংশগ্রহণ করেন দৌলতদিয়া আঞ্জুমানে কাদেরিয়ার সভাপতি মুক্তার হোসেন বেপারী, মাদ্রাসাতু সাবি ইল হাসান এর প্রিন্সিপাল লুৎফর রহমান কাদেরী, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, আব্দুল হাই মোল্লা, নুর ইসলাম অত্র মসজিদের ইমামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও সাধারণ মুসুল্লিরা অংশ গ্রহণ করেন।

জশনে জুলুসের মিছিল শেষে আয়োজিত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন দৌলতদিয়া আঞ্জুমানে কাদেরিয়া খানকা শরীফের ইমাম ও খতিব মোঃ আজিজ কাদেরী সাহেব। জশনে জুলুসের আনন্দ মিছিলে দোয়া মাহফিলে প্রায় সহস্রাধিক ধর্মপ্রাণ মুসল্লীরা অংশ গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ