• শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক সিভিল এভিয়েশনের গাড়িচালক নিহত

মাসুদ রানা, স্টাফ  রিপোর্টার (ঢাকা) / ৭৫১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

মাসুদ রানা স্টাফ  রিপোর্টার (ঢাকা)

রাজধানীর বিমানবন্দর থানার কাওলা রেলগেট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরমান আলী (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। তিনি সিভিল এভিয়েশনের গাড়িচালক ছিলেন।

নিহত আরমান গাইবান্ধার ফুলছড়ি থানার ধনারপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।

সোমবার (১৩ নভেম্বর )সন্ধ্যা ছয়টার দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক সোয়া ৮ টায় মৃত ঘোষণা করেন।

নিহত আরমান আলীর সহকর্মী জাহিদুল ইসলাম বলেন, সন্ধ্যার দিকে ডিউটি শেষে কাওলার ম্যাচ কোয়াটার-২ এর বাসায় ফেরার সময় রেলগেট এলাকায় ছিনতাইকারী ছুরিকাঘাতে গুরুতর আহত হন আরমান। পরে সে নিজেই রিকশা নিয়ে একটি বেসরকারী হাসপাতালে যান। আমরা খবর পেয়ে তাকে বেসরকারি হাসপাতাল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানায় সে আর বেঁচে নেই।

তিনি আরও বলেন, ছিনতাইকারীরা তার পিট ও কোমরসহ বেশ কয়েকটি জায়গায় ধারালো অস্ত্রের আঘাতে চিহ্ন রয়েছে। তার কাছে থাকা একটি ওয়ান প্লাস মোবাইল নিয়ে গেছে ছিনতাইকারীরা। আমরা তার কাছে শুধু একটি মানিব্যাগ পেয়েছি। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি সে হয়তো মোবাইল দিতে না চাওয়ায় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ