• বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম
দক্ষিণ কোরিয়া জিমন্যাস্টিকস প্রশিক্ষণে বাংলাদেশের টিমের ১০ জনই কোয়ান্টাম শিক্ষার্থী জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টেশন চকরিয়ার হারবাং এ গলায় ফাঁস দিয়ে এক মেয়ের আত্মহত্যা সিএমএসএমই উদ্যোগসমূহে ক্লাস্টার ভিত্তিক অর্থায়ন বিষয়ক কর্মশালা চকরিয়ায় বাসচাপায় ২ শিশু নিহত, আহত ১ কমলনগরে গৃহবধূকে ঘর থেকে তুলে নেওয়ার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে সুন্নীয়াতের প্রত‍্যয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ প্রার্থী হয়েছেন মীর মো. আবু বাকার চরনিশিবয়ড়া কবরস্থানে জামায়াতের অনুদান প্রদান কুমিল্লা-৯ আসনে তরিকত ফেডারেশনের প্রার্থী হলেন সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরী স্বপ্নসারথি দলের জীবন দক্ষতা উন্নয়ন সেশন ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ  অনুষ্ঠিত

মৎস্য ও প্রাণী সম্পদ অফিস কর্তৃক জাতীয় শোক দিবস উপলক্ষ্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি অকৃত্রিম শ্রদ্ধা প্রদর্শন

মহালছড়ি সংবাদদাতা / ৭১৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ আগস্ট, ২০২০

মহালছড়ি প্রতিনিধি

বাংলাদেশে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন করা হয়। কারণ ১৯৭৫ সালের এই দিনে পাকিস্থান সহযোগী কু-চক্রীদের মহল ও দোসরদের সমন্বয়ে গঠিত বিপথগামী সেনা সদস্যদের বিশেষ বাহিনী আমাদের জাতির পিতা আমাদের মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্ব-পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করেছিলেন।
সে সময় থেকে সমগ্র বাঙালী জাতি দিনটিকে বাঙ্গালী জাতির জাতীয় শোক দিবস বিনম্র শ্রদ্ধার সহিত স্মরণ ও নানা কর্মসূচীর মধ্যদিয়ে দিবসটিকে পালন করে আসছেন। জাতীয়ভাবে বিভিন্ন কর্মসূচি ও শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক গৃহীত বিভিন্ন প্রতিযোগীতার আয়োজন করা হয়।
তবে ব্যতিক্রম কার্যক্রম হিসেবে দেখা যায় মহালছড়ি উপজেলা মৎস্য অফিস কর্তৃক জাতীয় শোক দিবসকে সামনে রেখে আজ ১২ আগষ্ট বুধবারই তাঁরা তাদের অফিসের সামনে জাতির জনক ও বঙ্গমাতার এবং ১৫ আগষ্টের সকল শহীদের ছবি সম্বলিত এবং ১৫ আগষ্ট ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি “বিনম্র শ্রদ্ধাঞ্জলী”একটি ব্যানার টাঙ্গিয়ে শ্রদ্ধা প্রদর্শন করেন। মহালছড়ি মৎস্য ও প্রাণী সম্পদ অফিস কর্তৃক বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও পরিবারের সকল শহীদের প্রতি এ ধরণের অকৃত্রিম ভালবাসা ও শ্রদ্ধাবোধ এলাকার দেশপ্রেমিক, জাতিরক জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভক্ত ও অনুসারীদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে।
এ জন্য এলাকার দেশপ্রেমিক সচেতন মহল ও জাতির জনক বঙ্গবন্ধুর ভক্ত অনুসারিরা মহালছড়ি মৎস্য ও প্রাণী সম্পদ অফিসের কর্মকতার্সহ সংশ্লিষ্ট বিভাগীয় সকল কর্মকতার্সহ সকলকে সাধুবাদ ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।
তারই ধারাবাহিকতায় এলাকার গণমাধ্যম কর্মী এবং এলাকার দেশপ্রেমিক সাধারণ জনগণ প্রত্যাশা করেন যে মহালছড়ি উপজেলায় এবারও দিবসটি যথাযথভাবে পালিত হবে। যদিও এলাকার গণমাধ্যম কর্মীগণ স্থানীয় প্রশাসন কর্তৃক ঘোষিত কর্মসূচীর ব্যাপারে এখন পর্যন্ত কিছু জানতে পারে-নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ