• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম
ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোংলায় বি এস টি আই এর অভিযানে ২ প্রতিষ্ঠানকে জরিমানা

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ১৩০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউট (বি এস টি আই)ও মোংলা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এর যৌথ অভিযানে ২ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে এই অভিযান পরিচালনা করেন মোংলা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ হাবিবুর রহমান ও বি এস টি আই খুলনা এর ফিল্ড অফিসার (সিএম) দীপঙ্কর কুমার দত্ত।

এসময় সাতক্ষীরা ঘোষ ডেয়ারীকে ফার্মেন্টেড মিল্ক (দই) ও ঘি পণ্যদু’টির অনুকূলে সিএম লাইসেন্স গ্রহন না করে মিথ্যা তথ্য প্রদান করার অপরাধে বিএসটিআই আইন ২০১৮ অনুযায়ী ৩০/৩০ ধারায় ১০,০০০/- জরিমানা করা হয়।

এছাড়া বনফুল ডেয়ারী এন্ড সুইটস কে মেয়াদ বিহীন ফার্মেন্টেড মিল্ক (দই) ফ্রিজে সংরক্ষন করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অনুযায়ী, ৫১ ধারায় ২,০০০/- জরিমানা করা হয়।

বি এস টি আই খুলনা এর ফিল্ড অফিসার (সিএম) দীপঙ্কর কুমার দত্ত বলেন, জনস্বার্থে বিএসটিআই এর এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ