• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

মিনিটে এক কোটি নিচ্ছেন এই বলিউড নায়িকা, খুললেন মুখ

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৮০৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

সময়টা ২০১৩ সাল। এ সময় বলিউডে আত্মপ্রকাশ নায়িকা উর্বশী রাউতেলা। খুব একটা হিট চলচ্চিত্র আসেনি তার কাছে থেকে। কিন্তু বলিউডে তাঁকে নিয়ে চর্চার অন্ত নেই। আছে আলোচনা-সমালোচনা—দুটোই।

পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও জল্পনার শেষ নেই। অন্যদিকে তার পারিশ্রমিকের গতিও আকাশমুখী। এই মুহূর্তে প্রতি মিনিটের জন্য নাকি এক কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অভিনেত্রী! সত্যি কি তাই? মুখ খুললেন উর্বশী।

একটি ভারতীয় গণমাধ্যমকে উর্বশী বলেন, ‘খুব ভালো বিষয়, নিজের প্রতিভার জোরে যে সব অভিনেতা-অভিনেত্রী এই জায়গা পেয়েছেন, তাঁরাও যেন এমন দিন দেখতে পান।’

‘হ্যাঁ’ কিংবা ‘না’-এ উত্তর দেননি, বরং বুদ্ধি করেই জবাব দিয়েছেন উর্বশী। তাঁর পারিশ্রমিক ঠিক কত, তা নিয়ে আরও বেশি ধোঁয়াশা তৈরি করেছেন অভিনেত্রী।

এর আগে দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীর ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমায় নেচেছিলেন উর্বশী। এর জন্য দুই কোটি রুপি নিয়েছিলেন।

ট্রেলারে সামান্থাকে দেখে সিনেমাহল থেকে বেরিয়ে গেলেন নাগা!ট্রেলারে সামান্থাকে দেখে সিনেমাহল থেকে বেরিয়ে গেলেন নাগা!
বেবিবাম্প নিয়েও শুটিং, প্রশ্নের মুখে কড়া জবাব শুভশ্রীর!বেবিবাম্প নিয়েও শুটিং, প্রশ্নের মুখে কড়া জবাব শুভশ্রীর!
ভারতীয় অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের উচ্চ পারিশ্রমিক। তার পরেই তালিকায় আছেন সামান্থা রুথ প্রভু, নয়নতারা, আলিয়া ভাটের মতো অভিনেত্রীরা। প্রতিভা ও পরিশ্রমের জোরে এই জায়গায় পৌঁছেছেন তাঁরা। কিন্তু তাঁদেরকে নাকি ছাপিয়ে গিয়েছেন উর্বশী। তেলুগু সুপারস্টার রাম পোথিনেনির আসন্ন সিনেমায় একটি আইটেম নম্বরে দেখা যাবে তাঁকে। সেই নাচের সময় তিন মিনিট। তার জন্যই তিন কোটি রুপি দর হাঁকিয়েছেন অভিনেত্রী।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ