• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

মানিকছড়িতে ৬০ পিছ ইয়াবাসহ যুবক আটক

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৫৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের চৌকস দল গোপন সংবাদে অভিযান চালিয়ে ৬০ পিছ ইয়াবাসহ মাদক সেবী ও বিক্রেতা মো. হানিফ ওরফে স্বপন মিয়া (২৮) কে আটক করেছে।

৬ ফেব্রুয়ারী মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় উপজেলার সদর মুসলিমপাড়া এলাকায় ইয়াবা বেচাকেনার গোপন সংবাদ পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মোহাম্মদ ইকবাল উদ্দিনের নির্দেশে মোবাইল টিমের উপ-পরিদর্শক (এস.আই) সুমন কান্তি দে ও সঙ্গীয় পুলিশ সদস্যরা অভিযানে বের হন। সদর ইউপি’র ৮নম্বর ওয়ার্ডের মুসলিম পাড়ার মৃত. মো. রফিকুল ইসলামের পুত্র মো. হানিফ ওরফে মো. স্বপন মিয়া(২৮) এর ঘরে অভিযান চালিয়ে তার দেহ(পেন্টের পকেট) থেকে ৬০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। পরে ইয়াবাসহ অভিযুক্তকে আটক করে থানায় নেওয়া হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের সুপারের দিকনির্দেশনায় জনপদে মাদকসহ সকল অপরাধের বিরুদ্ধে পুলিশ সোচ্চার। এরই অংশ হিসেবে ৬০ পিছ ইয়াবাসহ এক মাদক সেবী ও বিক্রেতাকে আটক করা হয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ