• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

মাটিরাঙ্গায় ১২ লাখ টাকার বিদেশী মদ ও ভারতীয় সিগারেট উদ্ধার

স্টাফ রিপোর্টার: / ২৯৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

মাদক ও চোরাকারবারীদের আইনের আওতায় নিয়ে আসতে চলমান অভিযানের অংশ হিসেবে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিদেশী মদ ও ভারতীয় সিগারেটসহ মো. রানা শেখ
(২০) নামে এক চোরাকারবারী আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা বাজারে শান্তি কাউন্টারের সামনে থেকে এসব উদ্ধার করা হয়।

পুলিশের অভিযানে আটক মো. রানা শেখ
বাগেরহাটের মোড়লগঞ্জ থানাধীন চর হোগলা বুনিয়া গ্রামের মো. জাকির শেখের ছেলে। সে
ফেনীর রামপুর সওদাগরবাড়ীর জামাল উদ্দিন ছুট্টুর বাসায় বসবাস করে।

পুলিশ সুত্রে জানা যায়, আমদানি শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে নিয়ে আসা বিদেশী মদ ও ভারতীয় সিগারেট সমতলের জেলায় নিয়ে যাওয়া হচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ির পুলিশ সুপারের দিক-নির্দেশনায় মাটিরাঙ্গা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই)
সুমন চন্দ্র নাথ’র নেতৃত্বে পুলিশের একটি টীম শান্তি কাউন্টারের সামনে থেকে কলা বোঝাই পিকআপে তল্লাসী চালিয় ৬৯ বোতল বিদেশী মদ ও ৩৯৪০ প্যাকেট ভারতীয় সিগারেট জব্দ করে। জব্দকৃত বিদেশী মদ ও ভারতীয় সিগারেটের আনুমানিক বাজার মুল্য এক লাখ ১১ লাখ ৬৭ হাজার টাকা।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, কলা বোঝাই পিকআপে তল্লাশী চালিয়ে ৬৯ বোতল বিদেশী মদ ও ৩৯৪০ প্যাকেট ভারতীয় সিগারেটসহ মো. রানা শেখ নামে এক চোরাকারবারীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শুল্ক ফাঁকি দিয়ে চোরাই পথে কোন পন্য প্রবেশ করতে দেয়া হবেনা জানিয়ে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, মাদক ও চোরাকারবারীদের লাগাম টেনে ধরা হবে। চারাচালান রোধে খাগড়াছড়ি জেলা পুলিশের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন, অপরাধ ও অপরাধীদের ছোবল থেকে দেশ কে রক্ষা করার দায়িত্ব আমাদের সবার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ