• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

মাটিরাঙায় ১১৫২ লিটার চোলাই মদ উদ্ধার ; মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার / ২০০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অভিযান চালিয়ে ১১৫২ লিটার চোলাই মদ সহ এক মাদক কারবারিকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এসময় চোলাই মদ পাচারের কাজে ব্যবহৃত একটি রেজিষ্ট্রেশন বিহীন পিকআপ জব্দ করা হয়।

শনিবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা বাজারে পুলিশ বক্সের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যাবসায়ী আইয়ুব আলী (৩৫)
কক্সবাজারের চকরিয়ার প্রহর চান্দার (আইয়ুবের বাড়ি) বাসিন্দা সুলতান মাহমুদের ছেলে। সে খাগড়াছড়ির দীঘিনালার থানা বাজারের জসিমের বাড়ীর ভাড়াটিয়া।

পুলিশ সুত্রে জানা যায়, দুর্গাপুজা উপলক্ষে পুলিশের ব্যস্ততার ফাঁকে সড়ক পথে পিকআপে করে চোলাই মদ চট্টগ্রামে নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কে মাটিরাঙ্গা বাজারে পুলিশ বক্সের সামনে অভিযান চালায় মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টীম। এসময় পিকআপে তল্লাশী চালিয়ে নীল রঙয়ের ড্রাম ভর্তি ১১৫২ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। এসময় চোলাইমদ পাচারের কাজে ব্যবহৃত একটি রেজিষ্ট্রেশন বিহীন পিকআপ জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, আটককৃত মাদক কারবারীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, মাদক কারবারিদের কঠোর কস্তা দমন করা হরে হবে। মাদক কারবীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে খাগড়াছড়ি জেলা পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ