• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

মাটিরাঙায় বজ্রপাতে কলেজ ছাত্র নিহত

স্টাফ রিপোর্টার: / ৩২২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বজ্রপাতে মো. আরিপ হোসেন (১৭) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র মো. আরিপ হোসেন মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের ১০নং মুসলিমপুর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে। সে মাটিরাঙ্গা কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, বিকালের দিকে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে বাড়ির অদুরে এক আত্মীয়ের বাড়িতে যাবার পথে মো. তাজুল ইসলামের বাগানের সামনে গেলে আকস্মিক বজ্রপাতে সে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় তাঁর শরীরের বিভিন্ন স্থান ঝলসে গিয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেন, বিষয়টি জেনেছি। মরদেহ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান
মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী। এসময় নিহতের মা-বাবাসহ স্বজনদের স্বান্তনা দেন। এসময় মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইশতিয়াক আহম্মেদ, উপ-সহকারী প্রকৌশলী মো. রুহুল আমিন ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. এমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় মরদেহ দাফনের জন্য দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের পক্ষ থেকে নিহতের পিতা মো. আবুল হোসেনের হাতে নগদ বিশ হাজার টাকা তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ