• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

মাইসছড়ির কালোপাহাড় এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত ১

মহালছড়ি সংবাদদাতা / ৫৭৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

মহালছড়ি সংবাদদাতা 

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় ৪ নং মাইসছড়ি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কালোপাহাড় এলাকার ঘটনা হতে জানা যায় যে সাধারণ ধনিয়া পাতা গাছ নিয়ে ঘটনার সূত্রপাতে
১৯ আগস্ট(বুধবার) সন্ধা ৭:০০ ঘটিকার সময় এই ঘঠনা ঘটে।
মো:নুরুল ইসলাম ডাক নাম লাল মিয়া(৫৫) কে পেছন হতে মাথায় আঘাত করে পিটিয়ে হত্যাযজ্ঞে ছিল তার স্ত্রীর আপন ভাগিনা মোঃ সোহেল(২৪)।

উক্ত এ ঘটনার জেড় ধরে প্রাথমিকভাবে মোঃ নুরুল ইসলাম এর ছোট ভাই মোঃ সুরুজ্জামান ও মোঃ সোহেলের সাথে সামান্য কথা নিয়ে মতপার্থক্য শুরু হলেও এক পর্যায় হাতাহাতি হয়। এসময় আশে পাশের লোক ছাড়িয়ে দিলেও মোঃ সোহেলের আপন মামাতো ভাই মো:মোশারফ হোসেন(মানিক-২৮) ঘটনা স্থলে উপস্থিত হওয়ার হয়ে মানিক ঘটনার কিছু না শুনে মোঃ সোহেল ও মোঃ মানিক তার খালুকে মো:সুরুজ্জামান কে মারার জন্য উত্তেজিত হয়ে যায়। তবে অনেকের ধারণা উভয়ে সম্ভবত নেশাগ্রস্ত ংঅবস্থায় ছিল।
অতঃপর মোঃ নুর ইসলাম তাদের বাধা দিলে মোঃ সোহেল শক্ত বাটাম দিয়ে মোঃ নুরুল ইসলাম(৫৫) পেছনের দিক হতে মাথায় আঘাত করার সাথে সাথে মাথা ফেটে অজ্ঞান হয়ে মাটিতে পরে যায়। তাৎক্ষনিক ভাবে খাগড়াছড়ি সদর হাতপাতালে নেওয়ার পরে কর্তব্যরত ডাক্তার দেখেই রেফার স্লিপ দিয়েই চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলা হয়। গত ১ সেপ্টেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সকাল ৯:০০ টার সময় ডাক্তার মৃত ঘোষণা করে।
তবে গতকাল ০২/০৯/২০২০ রোজ মঙ্গলবার প্রয়াত নুরুল ইসলামের ছোট ভাই মোঃ সুরুজ্জামান বাদি হয়ে মহালছড়ি থানায় মামলা করে। মামলা নং -০১,মহালছড়ি থানা।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম বলেন, অপরাধীদের অতি দ্রুত আইনের আওতায় আনা হবে।
মৃত ব্যক্তির স্ত্রী মোনোয়ারা বেগম(৪০) ও ৬নং ওয়ার্ড মেম্বার মো:ফরিদুল ইসলাম এবং এলাকার গণমান্য ব্যক্তিরা বলেন, আদালতের কাছে অপরাধী মো:সোহেল ও মোশারফ হোসেন (মানিক) এর উপযুক্ত শাস্তি নিশ্চিত হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ