• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

মহালছড়িতে শীতকালীন জাতীয় ক্রীড়ার ইভেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

রিপন ওঝা,মহালছড়ি / ২৮৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

রিপন ওঝা, মহালছড়ি

সারাদেশের ন্যায় খাগড়াছড়ির মহালছড়িতেও ৫২তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ও শীতকালীন ক্রীড়া স্কুল প্রতিযোগিতার আজ ১৮জানুয়ারি বৃহস্পতিবার সারাদিনব্যাপী বিভিন্ন ইভেন্টের ফাইনাল খেলা, পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগীতার সমাপনী ও পুরষ্কার বিতরণের সময় মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সুইহ্লাঅং রাখাইন পিপলু সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা।

বিশেষ অতিথি মহালছড়ি উপজেলা মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম, মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক নিপুল বিকাশ খীসা এবং সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মমং মারমা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। এসময়ে বিভিন্ন বিদ্যালয়ে প্রধান শিক্ষকগণ ও বিভিন্ন ইভেন্টের ক্রীড়া প্রতিযোগীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধন হতে আজ পর্যন্ত মুবাছড়ি ইউনিয়ন সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় খেলা ক্রিকেট(বালক) চ্যাম্পিয়ন ও মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় রানার আপ হয়েছে এপিবিএন আইডিয়াল স্কুল এন্ড কলেজ। ক্রিকেট(বালিকা) চ্যাম্পিয়ন মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় ও রানারআপ হয়েছে আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়। ভলিবল (বালক) চ্যাম্পিয়ন মহালছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় ও রানারআপ হয়েছে সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয়। ভলিবল (বালিকা) চ্যাম্পিয়ন ও আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয় রানারআপ হয়েছে।

এছাড়াও সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় এছাড়াও রয়েছে বালকদের বড় গ্রুপ ও মধ্যম গ্রুপ ইভেন্টে ১০০ মিটার, ২০০ মিটার, ৪০০ মিটার দৌড়, গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, দীর্ঘ লাফ। বালিকাদের বড় গ্রুপ ও মধ্যম গ্রুপ ইভেন্টের রয়েছে-১০০ মিটার,২০০ মিটার, ৪০০ মিটার দৌড়, গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, দীর্ঘ লাফ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ