• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

মহালছড়িতে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

রিপন ওঝা, মহালছড়ি: / ৯০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

রিপন ওঝা,মহালছড়ি

কেন্দ্রীয় আওয়ামী লীগের ঘোষিত কর্মসূচী হিসেবে মহালছড়ি উপজেলা আওয়ামী ও সকল সহযোগী অঙ্গ সংগঠন কর্তৃক আজ ৩১অক্টোবর ২০২৩ মঙ্গলবার সকাল ৪.১৫ঘটিকায় শান্তি মিছিল ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় অফিসে এসে শেষ হয়। অফিসের সামনেই দলীয় নেতাকর্মীদের সাথে নিয়েই শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন’র বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল বলেন গতকাল ৩০অক্টোবর মাইসছড়ি ইউনিয়নের কালোপাহাড় এলাকার পূর্বদিকে পশ্চিম ক্যায়াংঘাট নামক স্থানে বিএনপি জামায়াত শিবির কর্তৃক নতুন কর্মসূচি ৩১ অক্টোবর,১ ও ২ নভেম্বর ঢাকা সহ সারাদেশে রাজপথ,রেলপথ ও নৌপথ অবরোধ। সেই অবরোধকে সমর্থন জানিয়ে মুখোশধারী কিছু দুর্বৃত্তরা মাইসছড়ি হতে মহালছড়িতে আসা আমাদের উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ ও সাবেক ছাত্রনেতা সাগর চৌধুরীর উপর অতর্কিত হামলা চালায়,সেই হামলায় মোটর সাইকেলে আগুন ধরিয়ে পলায়ন করে।

এ সময়ে তিনি আরো বলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠন কর্তৃক ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কার্যক্রমে ছিলাম আছি, থাকবো এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ ও ২৯৮নং সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার নেতৃত্বে গড়ার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিতে প্রস্তুত থাকার জন্যে সকলের প্রতি আহ্বান জানান। আমরা যেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ভোটের মাধ্যমে ৪র্থ বারের মতো স্বাধীন দেশের জনগণের সামগ্রিক উন্নয়নের প্রধানমন্ত্রী হিসেবে বাংলার জনগণ দেখতে চায়।

উক্ত শান্তি ও উন্নয়ন সমাবেশে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ