• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

মহালছড়িতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনে পালিত

রিপন ওঝা, মহালছড়ি প্রতিনিধিঃ / ৯৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪

রিপন ওঝা, মহালছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়ির মহালছড়িতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনে পালিত হয়েছে।

সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী বেদীতে ফুলেল শ্রদ্ধা জানিয়ে ও জাতীয় পতাকাসহ দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে নানা কর্মসূচিতে আজ ৪ঠা জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগ মহালছড়ি উপজেলার দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের উপস্থিতিতে আলোচনা সভা শেষে কেক কাটার আয়োজন করা হয়েছে।

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের সভাপতি রনজিৎ দাশ’র সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান রাজীব সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল ও বিশেষ অতিথি হিসেবে সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন বক্তব্য রাখেন।

এছাড়া এসময়ে বিভিন্ন গ্রাম, পাড়া, মহল্লা, ওয়ার্ড, ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের নেতাকর্মী এবং সকল সহযোগী অঙ্গ সংগঠন সভাপতি ও সাধারণ সম্পাদকগণ, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বক্তাগণ বক্তব্যে বলেন, সরকার সারাদেশের ন্যায় অত্র ইউনিয়নের সকল ওয়ার্ডের সকল গ্রামের আপামর জনগণ আওয়ামী লীগ সরকারের নানাধরণের উন্নয়ন করে দেশকে ডিজিটাল বাংলাদেশ গড়তে স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষনা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। গণতন্ত্র বিরোধী, দেশবিরোধী সংগঠন বিএনপি ও জামায়াত দেশের উন্নয়নে ব্যাঘাত ঘটাচ্ছে। যারা দেশকে ভালোবাসে না, দেশের মানুষকে ভালোবাসে না, দেশের গণতন্ত্রের বিশ্বাসী নয়, দেশবিরোধী সংগঠন বিএনপি ও জামায়াতের হাতে দেশ ও সাধারণ মানুষ নিরাপদ নয়। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। তাই আগামী ৭ই জানুয়ারি রবিবার কেন্দ্রে পৌঁছে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিতে ভোটারদের ও নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ