• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

বিএনপি-জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে খাগড়াছড়িতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার / ১২৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩

‘বিএনপি-জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে রুখে দাঁড়াও নারী সমাজ’ এ স্লোগানে খাগড়াছড়িতে মানবববন্ধন করেছে খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগ।

বুধবার (৮ নভেম্বর) খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ক্রইসাঞো মারমা’র সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শাহিনা আক্তার, জেলা আওয়ামীলীগের মহিলা বিষযক সম্পাদিকা ও জেলা পরিষদ সদস্য শতরূপা চাকমা এবং জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অন্তরা খীসা প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাঁশরী মারমা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নুসরাত জাহান সূচী, যুব মহিলা লীগের সভাপতি বিউটি রানী ত্রিপুরা, যুব মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক ফারজানা আজমসহ মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ সর্বস্তরের নারীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপি-জামাত সারাদেশে যে তান্ডব শুরু করেছে এতে ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশের মানুষ ও দেশের সম্পদ। এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। দেশের সম্পদ রক্ষার পাশাপাশি দেশের মানুষের অবাধ চলাচল ও শান্তি বিঘ্নিত করার অধিকার কারোর নেই। এসব তান্ডব ও ষড়যন্ত্রের বিরুদ্ধে সচেতন মানুষকে প্রতিবাদ জানানোরও আহবান জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ