• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

বান্দরবানে পর্যটকবাহী জীপ খাদে পড়ে নিহত ২ আহত ৮

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান / ২৭৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানের রুমা বগালেক কেওক্রাডং সড়কে দার্জিলিং পাড়ার কাছে একটি পর্যটকবাহী জীপ নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে দুজন পর্যটক নিহত ও আটজন আহত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। জিপটি পর্যটনকেন্দ্র কেউক্রাডং পাহাড় চূড়া থেকে পর্যটকদের নিয়ে রুমার উদ্দেশ্যে যাচ্ছিল। পথে এটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়।

ঘটনার পর কেউক্রাডং সেনা ক্যাম্পের সেনা সদস্য, দমকল বাহিনী ও স্থানীয় লোকজন উদ্ধার অভিযানে নামে। বর্তমানে হতাহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হচ্ছে।

এছাড়া গুরুতর আহত পাঁচজনকে সেনাবাহিনীর এম্বুলেন্সে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। তবে হতাহতদের এখনো কোনো পরিচয় পাওয়া যায়নি। পর্যটকরা ঢাকা থেকে গতকাল বগা লেকে বেড়াতে গিয়েছিল।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ