• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ৯৪৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

 

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৯ শে ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১১ ঘটিকায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো: আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইহাট জোন এর জোন কমান্ডার লে: কর্ণেল খায়রুল আমিন, পিএসসি। প্রধান অতিথি মাদ্রাসার পরিবেশে সন্তুষ্টি প্রকাশ করে তার বক্তব্যে বলেন, এ মাদ্রাসাটি অএ ইউনিয়নের একমাত্র ইসলামি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান তাই এর মানোন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে এবং বাঘাইহাট জোন সর্বদা এই প্রতিষ্ঠানের পাশে থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিতাব আলী, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মো : রায়হান উদ্দিন, বাঘাইহাট কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হাজী মো: আইয়ুব আলী সওদাগর, ও বাঘাইহাট বাজার পরিচালনা কমিটির সভাপতি মোঃ নাজিম উদ্দীন (ডাক্তার)।

এতে অনান্যদের মধ্যে বাঘাইহাট জোন এর বিভিন্ন স্তরের কর্মকর্তা, স্হানীয় জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো : আনোয়ার হোসেন এর পক্ষ হতে ৩৫ জন শিক্ষার্থীর মাঝে পোশাক প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে সকলের সুস্থতা ও প্রতিষ্ঠানের সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসা ইনচার্জ মাওলানা সৈয়দ মো: মনছুর আলী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ