• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

বন্ধু জুনিয়র যুব ক্লাবের উদ্যোগে ২০ দিন ব্যাপী দারসুল কুরআন ও কুরআন শিক্ষা কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা: / ১৭৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

মাটিরাঙ্গাতে বন্ধু জুনিয়র যুব ক্লাবের উদ্যোগে নতুনপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত ২০ দিন ব্যাপী দারসুল কুরআন ও কুরআন শিক্ষা কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় বন্ধু জুনিয়র যুব ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ মামুনুর রশিদ মামুন এর সৌজন্যে অনুষ্ঠিত দারসুল কুরআন ও কুরআন শিক্ষা কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ কার্যক্রমে নতুনপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আবদুল হান্নান জুলফিকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী সহ এলাকার ধর্মপ্রাণ মুসলমানরা।

শুক্রবার জুমার নামাজের পরে বন্ধু জুনিয়র যুব ক্লাবের উদ্যোগে নতুনপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বিভিন্ন বয়সের ৪৫ জন শিক্ষার্থীর অংশগ্রহণের মধ্য দিয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । শিক্ষার্থীরা পবিত্র মাহে রমজানের ১ম দিন থেকে আজ ২০ রমজান পর্যন্ত সক্রিয় উপস্থিত থেকে এ কোর্স সমাপ্ত করেছে। এতে বন্ধু জুনিয়র যুব ক্লাবের পক্ষ থেকে শিক্ষার্থীদেরকে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মাটিরাঙ্গা পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর মুহাম্মদ আলী জানান, দারসুল কুরআন ও কুরআন শিক্ষা কোর্সের মতো এমন মহৎকর্মে এটি বৃহৎ পরিসরে মুসলিমদের কুরআন শিক্ষার বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ