• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে মাটিরাঙ্গায় দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ 

স্টাফ রিপোর্টার / ৬৬৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

মুক্তিযোদ্ধের চেতনাই হচ্ছে দেশ প্রেম, দেশ রক্ষা ও জনগনের সেবা করা মন্তব্য করে খাগড়াছড়ির গুইমারা সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন বলেছেন, ১৯৭২ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবতর্ন করেছেন, এই মহান দিনে অসহায় শীতার্তদের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। পাহাড়ে সম্প্রীতি বজায় রাখতে সেনাবাহিনীর এ উন্নয়ন কর্মকান্ড অব্যহত থাকবে। সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পাহাড়ে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত সেনাবাহিনীর ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোনের উদ্যােগে দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে মাটিরাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ৪ শতাধিক শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন রিজিয়ন  কমান্ডার।
এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল নওরোজ নিকোশিয়ার, নবাগত জোন অধিনায়ক মোহাম্মদ মোহসীন হাসান, রিজিয়নের জি.টু.আই মেজর মঈনুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ