• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী ভার্চুয়ালী বিভিন্ন প্রকল্পের সাথে লংগদু উপজেলার ৪টি প্রকল্প উদ্বোধন করেন

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি) / ১৭৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙ্গামাটি)

সারাদেশের বিভিন্ন প্রকল্পের সাথে রাঙামাটি জেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে তিনি এসব প্রকল্প উদ্বোধন করেন।

লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের উদ্যোগে কলেজের মিলনায়তনে ভার্চুয়ালী প্রকল্প উদ্বোধনী অনুষ্ঠান প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

এসময় দেশের বিভিন্ন স্থানের উন্নয়ন প্রকল্প উদ্বোধনের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাঙামাটির বিভিন্ন উন্নয়ন প্রকল্পেরও উদ্বোধন করেন। তার মধ্যে লংগদু উপজেলার করল্যাছড়ি রশিদ সরকার উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট আইসিটি ভবন ও লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের চারতলা বিশিষ্ট আইসিটি ভবন, কালাপাকুজ্জ্যা ইউয়িনে মাহিল্ল্যা-মাইনীমুখ গ্রোথ সেন্টার সড়কে ২০৪৫ মিটার চেইনেজে ১০৫ মিটার দীর্ঘ সেতু, একই এলাকার মাহিল্ল্যা- মাইনীমুখ গ্রোথ সেন্টার সড়কে ৩৫২০মিটার চেইনেজে ১৪০ মিটার দীর্ঘ সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। প্রকল্প উদ্বোধনী অনুষ্ঠানে কলেজের সকল প্রভাষকগণ ও ছাত্র ছাত্রীরা উপস্থিত থেকে প্রজেক্টরের মাধ্যমে প্রধানমন্ত্রীর এসব উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন দেখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ