• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

পুলিশী অভিযানে ভারতীয় গাড়ীর যন্ত্রাংশ ও সিএনজি উদ্ধার ; গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার / ১৪৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

 

খাগড়াছড়িতে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ ভারতীয় পণ্য নিয়ে আসার ধারাবাহিকতায় এবার মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ ও রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এসময় মো: বিল্লাল হোসেন (২১) ও মো: শাহ আলম (২৩) নামে দুই চোরাকারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ নভেম্বর) রাত ২টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডেল গাজীনগর এলাকায় অভিযান চালিয়ে এসব যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

গ্রেফতার কৃতরা হলো, মাটিরাঙ্গার দক্ষিন শান্তিপুর এলাকার বাসিন্দা মো. জাকির হোসেনের ছেলে মো: বিল্লাল হোসেন (২১) ও উত্তর শান্তিপুর এলাকার বাসিন্দা মৃত শাহাবুদ্দিনের ছেলে মো: শাহ আলম (২৩)।

পুলিশ সুত্রে জানা গেছে, শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ বাজারজাত করার জন্য এনে মজুদ করা হয়েছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গার গাজীনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মাটিরাঙ্গা থানা পুলিশ। অভিযানকালে মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ উদ্ধার করা হয়। এসময় অবৈধ যন্ত্রাংশ পরিবহনে ব্যবহৃত একটি রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি জব্দ করে পুলিশ। উদ্ধারকৃত মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশের আনুমানিক মুল্য ছয় লক্ষ টাকা বলেও জানিয়েছে পুলিশ।

ঘটনার সত্যথা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া বলেন, পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় অঅইনশৃঙ্খলা রক্ষাসহ মাদক-চোরাচালান রোধে কাজ করে যাচ্ছে মাটিরাঙ্গা থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে মোটর সাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ীর যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর পুলিশি তৎপরতা ও গোয়েন্দা নজরদারির কারনে নাশকতকারীসহ, মাদক ও চোরাকারবারীদের অপতৎপরতা কমে আসছে। চোরাকারবারীদের বিরুদ্ধে খাগাড়ছড়ি জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ