• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

পানছড়িতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

পানছড়ি ( খাগড়াছড়ি ) প্রতিনিধি : / ২০২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে আজ বৃহস্পতিবার খাগড়াছড়ির পানছড়িতে পালিত হয়েছে।

উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) রুবাইয়া আফরোজের নেতৃত্ব সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, পানছড়ি থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক নেতৃবৃন্দ , বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-ছাত্র-ছাত্রীগন সামাজিক দূরত্ব বজায় রেখে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

দিবসটি উপলক্ষে উপজেলা নিবার্হী অফিসার রুবাইয়া আফরোজের সভাপতিত্বে উপজেলা টাউন হলে কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধুর স্মরণে বিশেষ মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সভাপতি আব্দুল মোমিন ও সাধারণ সম্পাদক বিজয় কুমার দেবের নেতৃত্বে কেক কাটা, আলোচনা সভা ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠান সমুহে উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলা নিবার্হী অফিসার রুবাইয়া আফরোজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জয়নাথ দেব,নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, মুক্তিযোদ্ধাগন, সরকারী কর্মকর্তাগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্রছাত্রী গন উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে আশ্রয়ন ২ প্রকল্পের অধীনে ১ম পর্যায়ের গৃহহীন ও ভূমিহীন ১৫ টি পরিবারের মাঝে ০.০২ একর জমির দলিল হস্তান্তর করা হয়। এছাড়া হাসপাতাল, এতিমখানায় উন্নতমানের খাবার প্রদান, বাদ জোহর দোয়া ও মোনাজাত, প্রমাণ্যচিত্র প্রদর্শন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ