• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

নবাবগঞ্জে এবি পার্টির আলোচনা সভা এবং বন্যার্তদের মাঝে ত্রান ও মাস্ক বিতরন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ / ৬৫৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ

আমার বাংলাদেশ (এবি) পার্টির উদ্যোগে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউনিয়ানে বন্যার্তদের মাঝে ত্রান বিতরন করা হয়েছে।

এছাড়াও করোনার প্রাদুর্ভাব যে হারে বৃদ্ধি পাচ্ছে তা থেকে পরিত্রানের জন্য জনসচেতনতা মূলক আলোচনা ও সাধারণ জনগনের মাঝে মাস্ক বিতরন করেন।
এসময় উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় শীর্ষ ও স্থানীয় নেতৃবৃন্দ।
এসময় বক্তব্য রাখেন এবি পার্টির আহ্বায়ক এ. এফ. এম. সোলায়মান চৌধুরী, যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) ওহাব মিনার, সদস্য সচিব মুজিবুর রহমান মুন্জু, যুগ্ম আহ্বায়ক এবং রংপুর অঞ্চলের নেতা জনাব এরশাদ হোসাইন সাজু, সদস্য সচিব এবং লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, দিনাজপুরের নবাবগঞ্জ থানার নেতা এ. জেড. এম. গোলাম সারওয়ার।

তারা বলেন এই দেশ স্বাধীন হলেও এদেশের নাগরিক কখনই স্বাধীনতা পায়নি।
বিগত সব সরকারের আমলে জনগনের মৌলিক মানবধিকার সমূহ ক্ষুন্ন করা হয়েছে। এদেশের মানুষের সাংবিধানিক অধিকার আজ ভূলন্ঠিত। আমরা কারও অধিকার নিয়ে খেলতে চাই না।
আমাদের একটিই লক্ষ্য সোনার বাংলার সাধারন জনগনের মৌলিক মানবধিকার ফিরিয়ে আনা, সাম্যের ভিত্তিতে একটি কল্যানমূলক রাষ্ট্র বিনির্মাণ করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ