• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

নবাগত উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তারের মতবিনিময় সভা

মোঃ ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ৪৫০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

 

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-

রাঙ্গামাটির বাঘাইছড়িতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছে পৌরসভার জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর ১ টায় বাঘাইছড়ি পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত সভার সভাপতিত্ব করেন পৌর মেয়র জমির হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার।

বিশেষ অতিথিদের মধ্যে সহকারী কমিশনার ভূমি মাহাফুজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, মারিশ্যা ইউপি চেয়ারম্যান আপন চাকমা।

পৌরসভার কার্য্যসহকারী আশিকুর রহমান মানিক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্যানেল মেয়র ত্রিদিব দাশ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন পৌরসভার উপ সহকারী প্রকৌশলী অরিন্দম চাকমা।

বক্তারা নবাগত উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তারকে স্বাগত জানান এবং বাঘাইছড়ি পৌরসভার উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন।

পৌর মেয়র জমির হোসেন বলেন আমি পৌরসভার দায়িত্ব গ্রহণ করেছি সাবেক ইউএনও রুমানা আক্তার মহোদয়ের কাছ থেকে সেই সুবাধে পৌরসভা সহ বাঘাইছড়ি উপজেলার উন্নয়ন মূলক কাজে উনার সর্বোচ্চ সহযোগীতা পেয়েছি তাই বর্তমান ইউএনও মহোদয়ের কাছে একইভাবে সহযোগীতা কামনা করছি।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার বলেন আমি বাঘাইছড়িতে এসেছি অল্প কিছুদিন হলো এরমধ্যে সবার আন্তরিকতা পেয়ে মুগ্ধ হচ্ছি। তিনি আরো বলেন আমার জায়গা থেকে পৌরসভার উন্নয়নমূলক কাজে পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করবো।

উক্ত সভায় পৌরসভার পক্ষ থেকে ৭ জন মৃতব্যক্তির মৃত্যু নিবন্ধন প্রদান করা হয় মৃত্যু নিবন্ধন কার্যক্রমকে ত্বরান্বিত করতে মৃত্যু নিবন্ধনের সাথে প্রনোদনা স্মরুপ ২ হাজার টাকা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ