• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

দীঘিনালায় স্কুল ছাত্রী ধর্ষণের মামলায় পুলিশ সদস্য গ্রেফতার

খাগড়াছড়ি প্রতিনিধি / ৫৪৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো: নাজমুল হাসান(২৩) নামের এক পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৪সেপ্টেম্বর) ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন।

স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ নাজমুলের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার গোপালনগর গ্রামে। সে দীঘিনালা উপজেলার ভৈরফা অটলটিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন।

জানা যায়, বিদ্যালয়ে যাতায়াতের পথে কনস্টেবল নাজমুলের সঙ্গে ওই ছাত্রীর পরিচয় হয়। সোমবার বিকেলে ওই ছাত্রীকে দেখা করতে বললে ছাত্রীটি দেখা করতে গেলে নাজমুল তাকে ধর্ষণ করেন।

স্থানীয়রা ঘটনটি টের পেয়ে তাদেরকে ঘিরে ফেলে। নাজমুল পালানোর চেষ্টা করলে তাকে ধরে অটলটিলা পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক(এসআই) সন্তোষ কুমার মজুমদারের কাছে সোপর্দ করে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে কনস্টেবল নাজমুলকে থানায় নিয়ে এসেছি। ছাত্রীর বাবা নাজমুলকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ওই মামলায় পুলিশ সদস্যকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ