• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

দীঘিনালায় যুবলীগ নেতাকর্মীদের উপর হামলা ও মোটরসাইকেল পোড়ানোর অভিযোগ

মোঃ মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ২৪৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

মো. মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালায় উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের উপর হামলা ও মোটরসাইকেল পোড়ানোর অভিযোগ এনেছে উপজেলা আওয়ামী ও যুবলীগ নেতারা।

গতকাল রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার মেরুং ইউপির বেলছড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানাযায়। এসময় ঘটনাস্থলে একটি মোটরসাইকেল আগুনে পুড়িয়ে দেয়া হয় এবং এ ঘটনায় বেতছড়ি ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. জসিম (৩২), সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান (২৫), সদস্য সচিব সাইদুল ইসলাম (৪১) আহত হোন।

আহতদের উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে একজনকে ছেড়ে দেয় এবং শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় বাকী দু’জনকে হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিনিউটি মেডিকেল অফিসার সুগত চাকমা জানান, আহতদের গায়ে মারধরের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে একজনকে ছেড়ে দেয়া হয়েছে এবং অবস্থা গুরুতর হওয়ায় বাকি দু’জনকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মনিরুল ইসলাম ফরাজি জানান, আগামী ৫ ও ৬ নভেম্বর বিএনপির ডাকা অবরোধের প্রতিবাদে একটি সভার আয়োজন করা হয়। সভা শেষে বাসায় ফেরার পথে বেতছড়ি এলাকায় বিএনপির নেতাকর্মীরা অর্তকিত হামলা চালায়। এতে আমাদের ৩জন নেতাকর্মী আহত হয়।

উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক কাজী রানা জানান, গতকাল রাতে দীঘিনালার বেলছড়িতে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের উপর হামলা ও মোটরসাইকেল পোড়ানোর যে অভিযোগ তোলা হয়েছে সেটা সম্পূর্ণ আওয়ামী লীগের একটি সাজানো নাটক। বিএনপির নেতাকর্মীদের হয়রানি ও মিথ্যা মামলা দেওয়ার জন্য এ ঘটনা ঘটানো হয়েছে। মূলত ২৮ তারিখের পর থেকে আওয়ামীলীগ কোন ইস্যু তৈরি করতে না পেরে নিজেরা এ ঘটনা ঘটিয়ে একটা ইস্যু তৈরী করেছে। দীঘিনালা উপজেলা বিএনপি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী জানান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিউটন মহাজন মুঠোফোনে কল করে জানান, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা দলীয় সভা শেষে মোটরসাইকেল যোগে বোয়ালখালী ফেরার পথে বেলছড়ি এলাকায় অর্তকিত ভাবে বিএনপির নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে হামালা চালিয়ে ৩জনকে মারধর করে আহত করে এবং ককটেল ও পেট্রোল বিস্ফোরণের মাধ্যমে একটি মোটরসাইকেল আগুনে পুড়িয়ে ক্ষতিসাধন করে।

এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ