• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

দিনাজপুরে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান পতিতা ও মাদকসহ আটক

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ / ৬৭৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ আগস্ট, ২০২০

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে মাদকসহ অনৈতিক কাজ করার সময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতা (৪৮)কে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। এসময় তার সঙ্গে জেলা পরিষদের ১ সদস্য, ২ পতিতাসহ আরও ৫ জনকে আটক করা হয়।

শনিবার (৮ আগস্ট) রাত ৮টায় দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলো থেকে তাদের আটক করা হয়। রোববার (০৯ আগস্ট) বিকেলে আটককৃত ৬ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আটক প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতা পার্বতীপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে ও জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য।

অভিযানে আটক অপর ৩ জন হলেন- জেলা পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ও চিরিরবন্দর উপজেলার থানাপাড়ার জালাল উদ্দিন সরকারের ছেলে মোস্তাফিজুর রহমান (৪৬), চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুর ইউপির ৯নং ওয়ার্ডের সদস্য ও মহাদানীপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মহির উদ্দিন কাশেম (৩৩) এবং চিরিরবন্দর উপজেলার বাসুদেবপুর গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে জাহেদুল সরকার (৩৬)।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, শনিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে দিনাজপুর জেলা পরিষদের ভিআইপি ডাকবাংলোর ২য় তলার ১টি রুম থেকে মাদকদ্রব্য ও ২ পতিতাসহ তাদের আটক করা হয়। এসময় ৭ বোতল ফেন্সিডিল, ৫টি খালি মদের বোতল, ইয়াবা সেবনের উপকরণ ও গ্যাস লাইন উদ্ধার করা হয়।

দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বাদী হয়ে মাদক সেবন ও মাদকদ্রব্য রাখার অভিযোগে আটক প্যানেল চেয়ারম্যান সফিকুর রহমান নেতা, সদস্য মোস্তাফিজুর রহমান, ইউপি মেম্বার মহির উদ্দিন কাশেম, এবং জাহেদুল সরকারের বিরুদ্ধে ১টি মামলা দায়ের করেছেন। এছাড়াও অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার ২ পতিতাসহ আটককৃত ৬ জনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ