• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

দিনাজপুরের নবাবগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ / ৫৫৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার পল্লীতে পৃথক ২টি স্থানে বজ্রপাতে ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ রোববার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

বজ্রপাতে নিহত ২ জন হলেন দেওগ্রাঁমের মৃত খলিলুল্লাহ শেখের ছেলে আব্দুল হালিম (৬২) ও একই ইউনিয়নের মালদহ গ্রামের তৈয়ব আলীর স্ত্রী শাবানা বেগম (৪৩)।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতিদিনের ন্যায় আব্দুল হালিম বিকেলে মাঠে গরু চড়াতে গেলে হালকা বৃষ্টি শুরু হয়। সন্ধ্যায় গরু নিয়ে বাড়ী ফেরার পথে দেওগাঁ ঈদগাহ মাঠের নিকট পৌঁছলে আব্দুল হালিম বজ্রপাতে গুরুতর আহত হয়। পরে স্বজনরা নবাবগঞ্জ স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই সময়ে ভাতিজীর বাড়ী থেকে নিজ বাড়ীতে আসার পথে রঘুনন্দনপুর নামক স্থানে পৌছিলে শাবানা বেগম বজ্রপাতে ঘটনাস্থলেই মৃত্যু বরন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ