• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

দিওড়ে এমপি মহােদয়ের নির্দেশে গ্রাম গঞ্জের অচল রাস্তা সচল করেই যাচ্ছে আঃ মালেক মন্ডল

দিওড় প্রতিনিধিঃ / ৩৮৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১ আগস্ট, ২০২১

দিনাজপুরের বিরামপুর সারাদিন ৪ নং দিওড় ইউনিয়নের বিভিন্ন গ্রাম গঞ্জে পাড়া মহল্লায় ঘুরে ঘুরে মাস্কবিহীন সকলের মাঝে মাস্ক বিতারণ সহ সাস্থ্য বিধির আলোকে সচেতনতা বৃদ্ধির লক্ষে প্রয়োজনীয় বিষয়গুলো পর্যাআলোচনা করে সমাজ সেবক আঃ মালেক মন্ডল বলেন।

আমি আমার রাজনৈতিক অবিভাবক এমপি শিবলী সাদিক মহােদয়ের দিকনির্দেশনা ও বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু মামা’র অনুপ্রেনায় দির্ঘ্যদিন ধরে আপনাদের সেবায় নিজেকে নিবেদিত রেখেছি ভবিষ্যতেও আপনাদের প্রয়োজনের পাশে থাকতে চাই ইনশা আল্লাহ্।

তিনি আরো বলেন-
এ কঠিন পরিস্থিতিতে আমাদের সামান্য অসাবধানতা জীবন মৃত্যুর তফাৎ ঘটায়। তাই আসুন প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে সতর্ক হই-জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যায়। বাসায় থাকি এবং অতি জরুরি প্রয়োজনে যদি বের হতে হয় অবশ্যই যথাযথভাবে মাস্ক পরি ও সমাজিক দূরত্ব বজায় রাখি।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে করোনা’র শুরু থেকে দ্বিতীয় ঢেউয়েও কিংবদন্তির ও সময়োপযোগীর শ্রেষ্ঠ সমাজ সেবক চেয়ারম্যান পদপ্রার্থী আঃ মালেক মন্ডলের জনকল্যাণমুখী কর্মকাণ্ডের সকল সেবার পাশাপাশি সরকারি নির্দেশনা অনুযায়ী মাস্ক বিতারণ কর্মসূচী বাস্তবায়নের লক্ষে প্রতিদিনের ন্যায় নিজ অর্থায়নে রাস্তা সংস্কার ও পথচারীদের মাস্ক বিতারণ কর্মসূচী অব্যাহত রেখেছেন।

তারই ধারাবাহিকতায় অদ্য-(০১/০৮/২১) ইং রোজ রবিবারঃ ৪ নং দিওড় ইউনিয়নের বেপারীটোলা শালঘরিয়া গ্রামের কাঁদাজনিত খালখন্দের জনদূর্ভোগ যানবাহন ও জনচলাচলের অযোগ্য রাস্তার অংশ গুলো সংস্কার করছেন চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক আঃ মালেক মন্ডল পাশাপাশি পথচারীদের মাস্ক বিতারণ কর্মসূচী অব্যাহত রেখেছেন।

এবং অদ্য বৈকালে বিজুল থেকে শিয়ালা ইউনিয়ন পরিষদ মাঝখানে মাগুরাপাড়া ও নলিয়াপাড়ার মধ্যে যে কাঁচা রাস্তায় কাঁদাজনিত যানবাহন ও জনচলাচলের ভোগান্তি ৬ষ্ঠ বারের ন্যায় সংস্কার করছেন আঃ মালেক মন্ডল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ