• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

ডাকাতিকালে ইকোনো বাস ও ১ ডাকাতকে আটক করেছে গুইমারা থানা পুলিশ

স্টাফ রিপোর্টার: / ৩৫০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

আল আমিন রনি(পার্বত্য কন্ঠ)

খাগড়াছড়ি সদর বাস টার্মিনাল থেকে ডাকাতিকালে ইকোনো সার্ভিসের একটি বাস আটক করেছে গুইমারা থানা পুলিশ।
শনিবার (৭ অক্টোবর) রাত আনুমানিক ১টা ৩০ মিনিটে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা যায়, খাগড়াছড়ি সদর বাস টার্মিনাল থেকে রাতের আধারে ডাকাতির উদ্দেশ্যে ইকোনো সার্ভিসের একটি বাস নিয়ে একটি দুষ্কৃতিকারী দল পালাতে চাইলে তার কিছুক্ষণ পর খবর পেয়ে খাগড়াছড়ি পুলিশ কন্ট্রোল রুম হতে জানানো হয় যে, খাগড়াছড়ি বাস টার্মিনাল হইতে ইকোনো সার্ভিসের একটি বাস যার নাম্বার ঢাকা মেট্রো ব-১৪-৬১৮৫ বাসটি অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী ডাকাতি করে গুইমারার দিকে নিয়ে যাচ্ছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে রাত্রিকালীন ডিউটিতে নিয়োজিত গুইমারা বাজার এবং জালিয়াপাড়া পুলিশ বক্সের পুলিশ সদস্যদের কে গাড়িটি থামানোর জন্য নির্দেশনা প্রদান করেন গুইমারা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব চন্দ্র কর। সেই মোতাবেক গুইমারা বাজারে মোবাইল ডিউটিতে নিয়োজিত এএসআই আতিকুল ইসলাম প্রথমে গুইমারা বাজারে ইকোনো বাসটিকে থামানোর চেষ্টা করলে বেপরোয়া দুষ্কৃতিকারী ড্রাইভার উক্ত সংকেত অমান্য করে গুইমারা বাজারে একটি ট্রাক, একটি পিকআপ ও একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে সেই জায়গা অতিক্রম করে জালিয়াপাড়ার দিকে এগিয়ে যেতে থাকে। পরবর্তীতে জালিয়াপাড়া পুলিশ বক্সে ডিউটিতে নিয়োজিত পুলিশ থামানোর চেষ্টা করিলে দুষ্কৃতিকারী বেপরোয়া ড্রাইভার ছিনতাইকৃত ইকোনো বাসটি রাস্তার পাশে থাকা কাভার্ড ভ্যানের সাথে সজোরে ধাক্কা দিলে কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়ে মুছড়ে যায়। তখন এএসআই তাজুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স এবং স্থানীয় লোকজনের সহায়তায় দুষ্কৃতিকারী ড্রাইভারকে আটক করে পুলিশের হেফাজতে নিয়ে যায়।

এ বিষয়ে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব চন্দ্র কর সংবাদকর্মীদের জানান, ইকোনো বাসটি জব্দ করা হয়েছে। আটকৃত ড্রাইভার মো: জামালকে জিজ্জাসাবাদ করা হয়েছে। মো: জামাল মাটিরাঙ্গার তাইন্দং এলাকার বাসিন্দা বলে জানতে পেরেছি। তার বিরুদ্ধে গুইমারা থানায় একটি দস্যুতা মামলা রুজু করার পাশাপাশি তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ