• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

টানা সপ্তমবারের মতো সংসদ সদস্য হলেন বীর বাহাদুর উশৈসিং

স্টাফ রির্পোটার, বান্দরবান / ২১১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

স্টাফ রির্পোটার, বান্দরবান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্বত্য বান্দরবান আসনে টানা সপ্তমবারের মতো বিজয়ী হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং। তিনি পেয়েছেন ১ লাখ ৭২ হাজার ৬৭১ ভোট।

বীর বাহাদুরের প্রতিদ্বন্দ্বী ‘লাঙ্গল’ প্রতীকের প্রার্থী এটিএম শহীদুল ইসলাম পেয়েছেন ১০ হাজার ৩৬১ ভোট।

রোববার (৭ জানুয়ারি) রাতে রিটার্নিং কর্মকর্তা ও বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা শাহ মুজাহিদ উদ্দীন। তিনি বলেন, শান্তিপূর্ণ পরিবেশে সকাল ৮টায় শুরু হয়ে নিরবচ্ছিন্ন ভোটগ্রহণ কোনো রকম সহিংস ঘটনা ছাড়া শেষ হয় বিকেল ৪টায়। এরপর শুরু হয় ভোট গণনা। বিভিন্ন কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ৬৪ শতাংশ ভোট কাস্ট হয়েছে।

উল্লেখ্য, ৭টি উপজেলা ২টি পৌরসভা ৩৪ টি ইউনিয়ন নিয়ে গঠিত বান্দরবান ৩০০ নম্বর আসনে মোট ভোটার ২ লাখ ৮৮ হাজার ৩০ জন। আসনটির ১৮২টি ভোটকেন্দ্রের ৭২৭টি ভোটকক্ষে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ